স্মার্টফোনের সঙ্গে উপহার স্মার্টফোন

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক, মৈত্রী অনলাইন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০১৭ সময়- ৬:১৯ অপরাহ্ন

Untitled
ঢাকা : আজ থেকে শুরু হওয়া ‘এডাটা স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৭’ তে মোবাইল ব্র্যান্ড ‘উই’ দিচ্ছে একটি স্মার্টফোনের সঙ্গে আরেকটি স্মার্টফোন উপহার। এক্স২ বা বি২ মডেলের যেকোনো একটি স্মার্টফোন কিনলে এল১ মডেলের আরেকটি স্মার্টফোন ফ্রি পাবেন ক্রেতারা। এই অফার চলবে মেলা চলা পর্যন্ত।

প্রযুক্তিপ্রেমীদের সর্বশেষ মডেলের স্মার্টফোন, ট্যাবলেট দেখার ও কেনার সুযোগ করে দিতে বৃহস্পতিবার রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হওয়া এই মেলা শনিবার পর্যন্ত চলবে।

এক্স২ ফোনটিতে রয়েছে ৫ ইঞ্চি ডিসপ্লে, ১ দশমিক ৩ গিগাবাইট কোয়াড কোর প্রসেসর, ৩ গিগাবাইট র‍্যাম এবং ৩২ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। ফোনটির ফ্রন্টে ৫ মেগাপিক্সেল এবং রিয়ারে ৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

অন্যদিকে, বি২ ফোনে রয়েছে ৫ ইঞ্চি ডিসপ্লে, ১ দশমিক ২ গিগাবাইট কোয়াড কোর প্রসেসর, ৩ গিগাবাইট র‍্যাম এবং ১৬ গিগাবাইট ইন্টারনাল মেমোরি রয়েছে। এই ফোনটির সামনে ৮ এবং পেছনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে ।

এক্স২ মডেলটির দাম ১২ হাজার ৯৯০ টাকা আর বি২ এর দাম ৯ হাজার ৭৯০ টাকা। সঙ্গে ফ্রি দেয়া হবে এল১ স্মার্টফোনের দাম ৪২৫০ টাকা।

মেলায় আসা দেশি-বিদেশি স্মার্টফোন ব্র্যান্ডগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন করবে। সেই সাথে প্রতিষ্ঠানগুলো তাদের নানা ছাড় আর উপহার দেবে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাইবাছাই করে দেখতে ও কিরতে পারবেন। থাকছে অন্যান্য আয়োজনও।

তিন দিনব্যাপী এই মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে চলবে রাত আটটা পর্যন্ত।

মৈত্রী/ এএ

Tags: , , ,

Banner