এক সঙ্গে কাজ করবে ডন সামদানি ও লার্নিং লিমিটেড

প্রকাশ: বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭ সময়- ১২:৪২ পুর্বাহ্ন

Academy of Learning Newsকর্পোরেট খাতে প্রশিক্ষণ প্রদানে একাডেমি অফ লার্নিং লিমিটেড ও ডন সামদানি ফ্যাসেলিটেশন অ্যান্ড কনসালটেন্সির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) একাডেমির ঢাকাস্থ বাংলামোটর অফিসে এই স্মারক স্বাক্ষরিত হয়। ফলে কোম্পানি দুটি যৌথভাবে প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করবে।

অনুষ্ঠানে একাডেমি অফ লার্নিং লিমিটেডের পরিচালক হাছান রহমান এবং ডন সামদানি ফ্যাসেলিটেশন অ্যান্ড কনসালটেন্সির সিইও গোলাম সামদানি ডন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতায় স্বাক্ষর করেন।

এখন থেকে কর্পোরেট খাতে প্রশিক্ষণ প্রদানে প্রতিষ্ঠান দুটি মানবসম্পদ উন্নয়নবিষয়ক গবেষণায় নিজেদের মধ্যে পারস্পরিক ধারণা ও অভিজ্ঞতা বিনিময় করবে। একই সঙ্গে ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক উভয় পর্যায়ে পেশাগত উন্নয়নে নিউরো-লিংগুয়িস্টিক প্রোগ্রামিং, সফট স্কিল ডেভেলপমেন্ট এবং অন্যান্য যুগোপযোগী প্রশিক্ষণ যৌথভাবে সংগঠিত ও পরিচালনা করবে। একাডেমি অফ লার্নিং লিমিটেড খেলাধুলার ক্ষেত্রে দলগত সাফল্য আনতে ডন সামদানি ফ্যাসেলিটেশন অ্যান্ড কনসালটেন্সিকে সঙ্গে নিয়ে বিশেষায়িত মনোস্তাত্ত্বিক প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একাডেমির প্রিন্সিপাল ও বাংলাদেশ ব্যাংকের ভূতপূর্ব নির্বাহী পরিচালক এম. মাহফুজুর রহমান, একাডেমির অ্যাডভাইজার মোসলেহ্ উদ্দিন আহমেদ, এলআইসি বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা অরূপ দাশগুপ্ত ও স্বাক্ষরকারী উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Banner