প্রতিহিংসা নয়, সাম্প্রীতির পার্বত্যাঞ্চল চাই- পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

বীরের সংবর্ধনা পেল পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

ওমর ফারুক, বান্দরবান প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১১ জানুয়ারি, ২০১৯ সময়- ৮:১৩ অপরাহ্ন

নবনিযুক্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈ সিং এম.পি।
নবনিযুক্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈ সিং এম.পি।

বান্দরবান : প্রতিহিংসা নয়, সম্প্রীতির পার্বত্যাঞ্চল গড়তে বান্দরবান বাসীকে পাশে চাইলেন নবনিযুক্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈ সিং এম.পি।

বীর বাহাদুর একাদশ সংসদে ৩০০নং সংসদীয় আসনে ৬ষ্ঠ বারের মত সাংসদ নির্বাচিত হয়েছেন। তিনি ১৯৯১ সাল থেকে এ আসনে জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করছেন। চলতি একাদশ সংসদে ৩০০নং আসনে সাংসদ নির্বাচিত হয়ে ৬জানুয়ারি ২৪জন পূর্ণমন্ত্রীর পাশাপাশি বীর বাহাদুর উশৈ সিং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী হিসেবে শপথ নেন।

৬ষ্ঠ বার সাংসদ নির্বাচিত হওয়ার পর ১১জানুয়ারি (শুক্রবার) বীর বাহাদুর প্রথম বারের মত নিজ জেলা বান্দরবানে প্রত্যাবর্ত করেন। তাঁকে বীরের বেশে বরণ করে নেন বান্দরবান বাসী।

বান্দরবান জেলা আওয়ামী লীগ আয়োজিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক রাজনৈতিক দলের সদস্য এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ প্রিয় নেতাকে বীরের সংবর্ধনা দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে তিনি বলেন- আমি কোন সম্প্রদায়ের নয়, আমি সকলের। সকল সম্প্রদায়ের, পার্বত্যাঞ্চলের। এ পার্বত্যাঞ্চলের শান্তি, সমৃদ্ধি ও উন্নতির জন্য আমার প্রিয় বান্দরবান বাসী আপনারা আমার পাশে থাকবেন”।

জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যা শৈ হ্লা’র সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌর মেয়র মো. ইসলাম বেবী সহ দলের বিভিন্ন স্থরের নেতা-কর্মী এ নাগরিক সংবর্ধনায় যোগদান করেন। দলীয় নেতা-কর্মী ছাড়াও সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান পার্বত্য প্রতিমন্ত্রীকে সংবর্ধনা প্রধান করেন।

মৈত্রী/এফকেএ/এএ

Banner