লামা উপজেলা পরিষদ নির্বাচন

লামায় আ: লীগের ২৪ নেতাকর্মীর মনোনয়নপত্র জমা

মো. নুরুল করিম আরমান, লামা (বান্দরবান) প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২১ জানুয়ারি, ২০১৯ সময়- ৯:৫৩ অপরাহ্ন

images-5

বান্দরবান : নির্বাচন কমিশন কর্তৃক আগামী ফেব্রুয়ারী মাসে ঘোষণা হবে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল। আর মার্চে নির্বাচন। গণমাধ্যমে এ খবর আসার পর থেকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীরা শুরু করে দিয়েছেন প্রচার-প্রচারনা।

এরই ধারাবাহিকতায় বান্দরবান জেলা আওয়ামীলীগ দলীয় মনোনয়নপত্র বিক্রি শুরু করলে উপজেলা থেকে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বমোট ৩১ জন সম্ভাব্য প্রার্থী দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এদের মধ্যে ২৪জন নেতাকর্মী রোববার বিকালে মনোনয়নপত্র জমা দেন।

চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল, সিনিয়র সহ-সভাপতি মাহাবুবুর রহমান, সাধারণ সম্পাদক বাথোয়াইচিং মার্মা, ও আজিজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি রফিক আহমদ চৌধুরী মনোনয়নপত্র জমা দেন।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে জমা দেন- পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. তৈয়ব আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক বিজয় আইচ, শাখাওয়াত হোসেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্বাস উদ্দিন সেলিম, উপজেলা আওয়ামী লীগের সদস্য থোয়াইক্য মার্মা, রুপসীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাখাওয়াতুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাছেত হোসেন, যুবলীগের সভাপতি জাহেদ উদ্দিন, সাধারণ সম্পাদক প্রদীপ কান্তি দাশ, পৌর যুবলীগের সভাপতি সাইদুর রহমান সাইদ ও দিদারুল হক চৌধুরী।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উনুসাং মার্মা, বৈশালী বড়ুয়া, আজিজনগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুলসুমা বেগম, সরই মহিলা আওয়ামীলীগ নেত্রী খালেদা বেগম, পৌর মহিলা আওয়ামীলীগ নেত্রী মিল্কি রানী দাশ, তাঁতীলীগ নেত্রী সুলতানা নাজমা, সুমনা আক্তার জিন্নাত মনোনয়নপত্র জমা দেন।

সম্ভাব্য প্রার্থীরা জানায়, দল থেকে যাকে মনোনয়ন দিবেন, তার হয়ে নির্বাচনে কাজ করবেন।

চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ১২জন ও ৮ মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দানের সত্যতা লামা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অজাহা ত্রিপুরা নিশ্চিত করেন।

মৈত্রী/এফকেএ/এএ

Banner