আলীকদমে ডাকাতির সময় ৪টি বন্দুকসহ ৪জন আটক

মো. নুরুল করিম আরমান, লামা (বান্দরবান) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৫ জানুয়ারি, ২০১৯ সময়- ১২:১৪ পুর্বাহ্ন

আলীকদমে বন্দুকসহ আটক ৪জন।
আলীকদমে বন্দুকসহ আটক ৪জন।

বান্দরবান : আলীকদম উপজেলায় দেশীয় তৈরি ৪টি একনলা বন্দুক, ২টি বন্দুকের কাঠের বড়ি, কাতুর্জ ও বন্দুক তৈরির বিভিন্ন সরঞ্জামসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার সদর ইউনিয়নের বাঘেরঝিরির একটি খামার বাড়িতে ডাকাতির সময় তাদেরকে আটক করা হয়। আটকরা হলো- চেনতুই মুরুং (২২), চংঅং মুরুং (২৮), চেখইং মুরুং (৫৬) ও দেওয়াই মুরুং (১৮)। তারা সবাই আলীকদম উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

পুলিশ সূত্র জানায়, আলীকদম ইউনিয়নের বাঘের ঝিরি এলাকার আমিনুল ইসলামের খামার বাড়িতে বৃহস্পতিবার রাত সাড়ে তিনটার সময় ডাকাতিকালে গৃহকর্তা থানায় বিষয়টি মুঠোফোনে জানায়। খবর পেয়ে তাৎক্ষনিকভাবে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিক উল্লাহর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন চৌধুরী, উপ-পরিদর্শক মো. আজমগীর, সহকারী উপ-পরিদর্শক শামীম হোসেনসহ সঙ্গীয় সদস্যরা অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করেন। জিঙ্গাসাবাদে পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতার আরো দুইজনের নাম বলে এবং তাদের কাছে অস্ত্র থাকার কথা স্বীকার করে আটকরা। পরে পুলিশ চাকনায় পাড়ায় অভিযান চালিয়ে মোট ৪টি অস্ত্র, সরঞ্জামসহ আরো দুইজনকে আটক করেন।

ডাকাতির সময় বন্দুকসহ ৪জনকে আটকের সত্যতা নিশ্চিত করে আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিক উল্লাহ বলেন, আটকরা বাঘেরর ঝিরিস্থ আমিনুল ইসলামের খামার বাড়িতে ডাকাতির উদ্দেশ্যে গৃহকর্তাকে মারধরসহ টাকা ও মোবাইল চিনিয়ে নেয় এবং এক রাউন্ড গুলি বর্ষণ করে। এ ঘটনায় সংশ্লিষ্ট আইনে আটকদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

মৈত্রী/এফকেএ/এএ

Banner