পিকেএসএফ-আইডিএফ এর বয়স্ক ভাতা এবং কম্বল বিতরণ

মোহাম্মদ আলী, বান্দরবান প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৯ ফেব্রুয়ারি ২০১৯ সময়- ৮:২০ অপরাহ্ন

Boyosko Vata Betoron Pic-

বান্দরবান : পিকেএসএফ-আইডিএফ প্রবীন জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচি ৪নং সুয়ালক ইউনিয়ন,বান্দরবান কর্তৃক পরিপোষক (বয়স্ক) ভাতা এবং সহায়ক সামগ্রী বিতরণ অনুষ্ঠান পল্লী কর্ম-সহায়ক ফান্ডেশন (পিকেএসএফ) এর সহযোহিতায় ও ইন্টিগ্রেটেড ডেভলপমেন্ট ফাউন্ডেশন (আইডিএফ) এর বাস্তবায়নে গতকাল সকালে সুয়ালক ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

বিতরণ অনুষ্ঠানে ৪নং সুয়ালক ইউনিয় পরিষদের চেয়ারম্যান উক্যনু মারমা এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুয়ালক হেডম্যান ও আইডিএফ এর গর্ভিনিং বর্ডির প্রতষ্ঠাতা সদস্য মং থোয়াইচিং চৌধুরী। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইডিএফ ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক প্রফেসার মো. নিজাম উদ্দীন চৌধুরী, (আইডিএফ )এর ফোকাল পার্সন ও জোনাল ম্যানেজার মো. শাহ আলম, এরিয়া ম্যানেজার মো. ইলিয়াছ, সমন্বয়কারী মো. আব্দুল আউয়াল, প্রবীন সমন্বয়কারী মোশরাফ উদ্দীন, স্বাস্থ্য কর্মকর্তা মো. র্জোউল করিম, সুয়ালক প্রবীন ইউপি কমিটির সভাপতি মুহিবুল্লাহ ভূইঁয়া, আইটিএস কর্মকর্তা জয়নাল হোসেন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন সুয়ালক ইউনিয়নে সচিব ক্য মং হ্লা মারমা, সুয়ালক ইউনিয়নে ১নং প্যানেল চেয়ারম্যান ২নং ওয়ার্ডের সদস্য মো. জসিম উদ্দিন, ছবুর মেম্বার, সুমন মেম্বার, মালেক মেম্বার, জামাল মেম্বার, মহিলা সদস্য রিনা বেগম, মাসাথুই মারমা, আয়শা বেগম প্রমুখ।

আতিথিরা বক্তব্যে বলেন, আইডিএফ আজ প্রবীনদের কল্যানে যে কাজ গুলো করে যাচ্ছে আগামীতে এই কাজের পরিধি আরো ব্যাপকতা বিস্তার লাভ করবে,আগামী আইডিএফ এর উন্নতি ও সমবৃদ্ধি কমানা করেন বক্তারা।
বিতরণ অনুষ্ঠানে সুয়ালক ইউনিয়নের ৭৫জন প্রবীনকে বয়স্ক ভাতা এবং অসহায় ১০০ জনকে সহায়ক উপকরণ (শীতবস্ত্র) বিতরণ করা হয়।
পরিশেষে সভাপতি আইডিএফ এর সেবাপূর্ণ কাজের সন্তুষ্টি ও কৃতজ্ঞতা জানিয়ে উপস্থিত সকলে আবারো ধন্যবাদ জানিয়ে বিতরণ অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

মৈত্রী/এফকেএ/এএ

Banner