বান্দরবান পরিবেশক এসোসিয়েশনের আয়োজনে বার্ষিক বনভোজন

মোহাম্মদ আলী, বান্দরবান প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৯ সময়- ১০:০৮ পুর্বাহ্ন

Bonvojon pic

বান্দরবান : পরিবেশক এসোসিয়েশন এর আয়োজনে গতকাল দুপুরে ন্যচারাল পার্ক পর্যটন কেন্দ্রে বার্ষিক বনভোজন-২০১৯ এর আয়োজন করা হয়।

বান্দরবান পরিবেশক এসোসিয়েশন এর সভাপতি মো. নুরুল আলম সাওদাগর এর সভাপতিত্বে বনভোজন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বান্দরবান পরিবেশক এসোসিয়েশন এর সহ-সভাপতি মোহাম্মদ আলী, সাধারন সম্পাদক বাবু তরুণ কান্তি দাশ, পরিবেশক এসোসিয়েশনের নেতা বাবু বিমল কান্তি দাশ, যুগ্ন-সাধারন সম্পাদক অনুপম আইচ, অর্থ সম্পাদক মো. আব্দুর রহিম, বাংলাদেশ হোটেল রেস্টুরেন্ট মালিক সমবায় সমিতি বান্দরবান জেলা সভাপতি মো. গিয়াস উদ্দীন মাস্টার, বান্দরবান মুদি দোকান মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মো. আলী, সাধারণ সম্পাদক রাজু, আইটেমের ডিস্টিবিটার দীপক বাবু, পরিবেশক এসোসিয়েশনের সদস্য ও ফুলকলি, আব্দুল মান্নান, উৎপল চৌধুরী, মো. সিরাজুল ইসলাম, আওথোস প্রমুখ।

পরিবেশক এসোসিয়েশনের বার্ষিক বনভোজন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা বক্তব্য বলেন, আমাদের ব্যবসায়ী ভাইদের ব্যবসার পাশা-পাশি বিনোদনের প্রয়োজন আছে,ব্যবসায়ীরা ভোর ৭টা থেকে রাত ১১টা ১২টা পর্যন্ত কঠোর পরিশ্রম করে তাদের ব্যবসা প্রতিষ্ঠানে বেশীর ভাগ সময় অতিবাহিত করে, তারা জনসাধারণের নিত্য প্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী জেলার প্রতিটি থানা ইউনিয়নে নিয়মিত পণ্য বাজার জাত করে দেশের জনগনের নিকট প্রতিটি পণ্যের চাহিদা পূরণ করে যাচ্ছে। আগামীতে এই সেবা অব্যাহত থাকবে।
আমন্ত্রিত অতিথিরা বান্দরবান পরিবেশক এসোসিয়েশনের উত্তর উত্তর উন্নতি কামনা করেন।

পরিশেষে বান্দরবান পরিবেশক এসোসিয়েশনের সভাপতি উপস্থিত সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। পরে বার্ষিক বনভোজন উপলক্ষে লাকী কূপন ড্র এর পুরুস্কার বিতরণের আয়োজন করা হয়, বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন বান্দরবান প্রেস ক্লাব সাবেক সভাপতি ও বান্দরবান থেকে প্রকাশিত দৈনিক সচিত্র মৈত্রীর সম্পাদক ওসমান গণি।

মৈত্রী/এফকেএ/এএ

Banner