বান্দরবান জেলা আওয়ামী লীগের

রাঙ্গামাটিতে আ:লীগ নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

ওমর ফারুক, বান্দরবান প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২০ মার্চ ২০১৯ সময়- ৫:৫৭ অপরাহ্ন

BAN NEWS PIC (1)

বান্দরবান : “সন্ত্রাসীদের কালো হাত ভেঙ্গে দাও গুড়িয়ে দাও। সন্ত্রাসীদের আস্থানা জ্বলিয়ে দাও পুড়িয়ে দাও”। এই স্লোগানে বুধবার বিকেলে বান্দরবান জেলা আওয়ামী লীগ এবং সহযোগী অঙ্গসংগঠনের উদ্দ্যোগে আয়োজিত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ  অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে প্রতিবাদ মুখর স্লোগানে স্লোগানে প্রকম্পিত হয়েছে বান্দরবানের রাজপথ।

৫ম উপজেলা পরিষদ নির্বাচনে বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেস কুমার তঞ্চঙ্গ্যা সহ ৮জন নির্বাচনী কর্মকর্তা-কর্মচারীকে গুলি করে হত্যার প্রতিবাদে বান্দরবান জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন এর প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

এমন নারকীয় হত্যাকাণ্ডের প্রতিবাদ, নিন্দা ও নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এম.পি। মন্ত্রীর সহকারি একান্ত সচিব স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ প্রতিবাদ ও নিন্দা জানানো হয়।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি নবনির্বাচিত বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর, যুগ্মসাধারন সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর শহর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ ও সাধারন সম্পাদক শামসুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা অনতিবিলম্বে হত্যাকারীদের গ্রেপ্তার এবং দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন।

মৈত্রী/এফকেএ/এএ

Banner