বান্দরবান সদরে নির্বাচিতদের সংবর্ধনা দিল কৃষক লীগ

ওমর ফারুক, বান্দরবান প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২৫ মার্চ ২০১৯ সময়- ১০:১২ পুর্বাহ্ন

Bandarban NEWS PIC

বান্দরবান : ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ীদের সংবর্ধনা দিয়েছে বান্দরবান জেলা কৃষক লীগ। সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথিরা হলেন, নৌকা প্রতীক নিয়ে বিজয়ী আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী এ কে এম জাহাঙ্গীর ও আওয়ামী লীগের সমর্থনে স্বতন্ত্র প্রার্থী রাজু মং মার্মা ও য়সাপ্রু মার্মা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ক্যা শৈ হ্লা। প্রধান বক্তা বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম, বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. ইসলাম বেবী প্রমুখ।

বিকেলে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে ক্যাচিংশৈ মার্মার সভাপতিত্বে সভায় জেলার বিভিন্ন প্রান্ত থেকে কৃষক লীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মীরা মিছিলসহ যোগদান করেন।

উপজেলা বাসীর সহযোগীতা কামনা করে সভায় নবর্নিবাচিত চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর বলেন, আমাদের (আওয়ামী লীগের) কাছে জনগণের প্রত্যাশা বেশি, আমি জনগণের প্রত্যাশা পূরণে চেষ্টা কবরো।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ইসলাম বেবী বলেন, আওয়ামী লীগের ঐক্যের কারণে সাতটির মধ্যে ৬টি উপজেলায় আমাদের বিজয় নিশ্চিত হয়েছে। এ বিজয় আমাদের চলমান উন্নয়নকে আরো তরান্বিত করবে। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা।

মৈত্রী/এফকেএ/এএ

Banner