বান্দরবানে ইসলামী ব্যাংকের শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ

মোহাম্মদ আলী, বান্দরবান প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১৫ মে ২০১৯ সময়- ৭:৩৫ অপরাহ্ন

ইসলামী ব্যাংক শিক্সা উপকরণ বিতরণ

বান্দরবান : “আদর্শ গ্রাম বাংলাদেশের প্রাণ, আদর্শ গ্রাম উন্নয়নে ইসলামী ব্যাংক” এই স্লোগানকে সামনে রেখে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ বান্দরবান শাখা’র আয়োজনে ইসলামী ব্যাংক পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মেধাবী সন্তানদের মাঝে শিক্ষা উপহার বিতরণ অনুষ্ঠান-২০১৯ বুধবার বিকালে ইসলামি ব্যংক মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ বান্দরবান শাখা’র ব্যবস্থাপনা পরিচালক, এসভিপি ও শাখা প্রধান মো. খানে আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর এসভিপি ও চট্টগ্রাম দক্ষিণ জোন প্রধান জি.এম মুহাম্মদ গিয়াস উদ্দীন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর এভিপি ও চট্টগ্রাম দক্ষিণ জোন মো. আনোয়ার হোসেন, বান্দরবান জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো সহকারী পরিচালক মন্জুর আহমেদ, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ বান্দরবান শাখার প্রিন্সিপল অফিসার মুসলেহ উদ্দীন,
অনুষ্ঠান পরিচালনা করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর বান্দরবান শাখার পল্লী উন্নয়ন প্রকল্প কর্মকর্তা মুহাম্মদ হারুনুর রশীদ। অনুষ্ঠানে অন্যান্য ব্যাংক কর্মকর্তাগণ, আরডিএস এর সদস্য ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ বান্দরবান শাখা’র গ্রাহক বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মেধাবী সন্তানদের মাঝে শিক্ষা উপহার ও শিক্ষা বৃত্তি বিতরণ করা হচ্ছে তা ছাত্র-ছাত্রীদের লেখা পড়ার প্রতি মনোযোগ ও আগ্রহী করে গড়ে তুলতে সহায়ক ভূমিকা রাখতে পারে। বক্তরা আরো বক্তব্যে বলনে, ইসলামী ব্যাংক আপনাদরে ব্যাংক জাতি, র্ধম, র্বণ নর্বিশেষে সকলে এর ব্যাংকিং সুবিধা ভোগ করতে পারে, ইসলামী ব্যাংক আরডিএসের মাধ্যমে গ্রামের লক্ষ লক্ষ মহিলাদের র্কম সংস্থান করে আত্বসামাজকি উন্নয়নরে মাধ্যমে দেশকে একটি মধ্যম আয়ের দেশে নিয়ে যেতে অবিরাম ভাবে কাজ করছে, সভাপতি উপস্থতি সকল কেন্দ্র প্রধান ও অতিথিবৃন্দকে উপস্থিত হয়ে অনুষ্ঠানটি সফল ও র্সাথক করার জন্য ধন্যবাদ জানান।

সভায় অতিথিরা আরো বলেন, বান্দরবান একটি সম্প্রীতির জেলা এই জেলায় প্রত্যেক ধর্মের লোকসহ ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর বসবাস, এখানকার জনগণ শান্তিতে যার যার ধর্ম পালন করে থাকে, কেউ কারো ধর্মকে ছোট করে দেখা বা অসম্মান করার সুযোগ নেই। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এটি ব্যতিক্রম ধর্মী একটি ব্যাংক যে ব্যাংক গ্রাহক সেবায় বিশ্বাসী, এই ব্যাংক সকল শ্রেনীর মানুষের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়, যে কোন দুর্যোগ মোকাবেলায়, রমজান মাসে সারা মাস ইফতার বিতরণে এই ব্যাংক অগ্রণী ভূমিকা রেখে যাচ্ছে। এই ব্যাংক ধনী গরীব, মধ্যভিত্ত সকলের ব্যাংক। আমরা সকলে মিলেমিশে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে চায়। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ বান্দরবান শাখা’র ব্যবস্থাপনা পরিচালক ও শাখা প্রধান এসভিপি মোহাম্মদ খানে আলম সভায় উপস্থিত সকলকে উপস্থিত হওয়ার জন্য শুভেচ্ছা ও আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

মৈত্রী/এফকেএ/এএ

Banner