বান্দরবানে লুম্বিনী লিমিটেড এর ইফতার ও দোয়া মাহফিল

মোহাম্মদ আলী, বান্দরবান প্রতিনিধি
প্রকাশ: রবিবার, ১৯ মে ২০১৯ সময়- ৭:৫৫ অপরাহ্ন

iftar mahfil

বান্দরবান : লুম্বিনী লিমিটেড এর আয়োজনে শনিবার ১২রমজান ভেনাস রিসোর্ট এর রেস্টুরেন্ট এ ইফতাফ ও দোয়া মাহফিল-২০১৯ অনুষ্ঠিত হয়।

ইফতাফ ও দোয়া মাহফিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বান্দরবান লুম্বিনী লিমিটেড এর জি.এম মো. মুফিজুল ইসলাম মামুন এর সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৯ ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার শাহিদুল এমরান, এ এস ডাব্লিউসি.পিএসসি, বান্দরবানের পুলিশ সুপার মো: জাকির হোসেন মজুমদার, ভারপ্রাপ্ত জোন কমান্ডার মেজর জাহিদ.পিএসসি, বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, বিশিষ্ট্য ব্যবসায়ী ও রাজতৈনিক ব্যাক্তিত্ব মাহাবুব আলম, বিশিষ্ট্য ব্যবসায়ী ও রাজতৈনিক ব্যাক্তিত্ব বান্দরবান পৌর আওয়ামীগের সভাপতি অমল কান্তি দাশ, সহ স্থানীয় রাজনৈতিক ব্যক্তির্বগ, বিভিন্ন প্রিন্ট মিডিয়া ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও সরকারী কর্মকর্তা-কর্মচারী, বান্দরবান লুম্বিনী লিমিটেড এর বিদেশী বায়ারগন উপস্থিত ছিলেন।

ইফতার পুর্বে আলোচনা সভায় বলেন ইলামী আলোচক বলেন মাহে রমজান অত্যান্ত গুরত্বর্পূণ মাস, সিয়াম-সাধনার মাস, বেশি বেশি নফল ইবাদত করার মাস, রোজাদারের ব্যাপারে মহান আল্লাহ রাব্বুল আলামীন বলেন, রোজাদারের রোজার বিনিময় বা পুরুস্কার আমি নিজের হাতে আমার বান্দাদের দিব, রোজাদারের মুখের গন্ধ আমার নিকট মেস্ক আম্বরের চেয়েও সুগন্ধি। পরে দেশ ও জনগনের কল্যান কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

মৈত্রী/এফকেএ/এএ

Banner