বান্দরবান সদর ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরুন্নবীর দায়িত্ব গ্রহণ

মোহাম্মদ আলী, বান্দরবান প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ৩১ মে ২০১৯ সময়- ১০:০৭ অপরাহ্ন

৩নং বান্দরবান সদও ইউনিয়ন ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. নুরুন্নবী।
৩নং বান্দরবান সদও ইউনিয়ন ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. নুরুন্নবী।

বান্দরবান : সদর উপজেলার ৩নং বান্দরবান সদর ইউনিয়নের চেয়ারম্যান সা শৈ প্রু সাবু মার্মা জরুরী চিকিৎসার জন্য দেশের বাইরে গমন করায় ৩নং বান্দরবান সদর ইউনিয়ন পরিষদের ১নং প্যানেল চেয়ারম্যান ও ১নং ওয়ার্ড সদস্য মো. নুরুন্নবী মেম্বার ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে সা শৈ প্রু সাবু মার্মা চেয়ারম্যান বলেন, মানুষ তার কর্মে বেচে থাকে, আমরা সকলকে ভাল কাজের জন্য প্রতিযোগিতা করবো, আপনার কেহ আমার কাজে কথায় মনে কষ্ট পেয়ে থাকলে আশা করি সবাই ক্ষমা করে দিবেন, সকলে আমার জন্য দোয়া ও আর্শিবাদ করবেন, আমি যেন বিদেশ হতে চিকিৎসা শেষে সুস্থ হয়ে পূনরাই আপনাদের মাঝে ফিরে আসতে পারি।

৩নং বান্দরবান সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরুন্নবী বলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে এটি আমার নতুন অভিজ্ঞতা, অল্প সময়ের জন্য ৩নং বান্দরবান সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে স্থানীয় সরকার বিভাগ আমাকে যে গুরু দায়িত্ব দিলেন, সে দায়িত্ব যেন আমি নিষ্ঠার সাথে পালন করতে পারি তার জন্য আমি আমার ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ড এর পুরুষ সদস্য ও মহিলা সদস্যদের, আইন-শৃংখলা রক্ষার কাজে নিয়োজিত বাহিনীর, ও এলাকার সকল স্থরের জনগণের নিকট ও গণমাধ্যম কর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করি।

মৈত্রী/এফকেএ/এএ

Banner