ভূরুঙ্গামারীতে পুরুস্কার ও সংবর্ধনা পেলেন ১০ বিশিষ্ট ব্যক্তি

আসাদুজ্জামান খোকন/আবু মুসা (কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১ জুন ২০১৯ সময়- ৬:০৮ অপরাহ্ন

krast-01.06

কুড়িগ্রাম : ভূরুঙ্গামারীতে পাইকেরছড়া ইউনিয়নের আমেরিকান প্রবাসী আজিজুল হাসান’র আয়োজনে সৎ ও নৈতিকতা সম্পন্ন এমন সেরা ১০ জনকে পুরস্কার বিতরণ ও সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার দুপুরে পাইকেরছড়া ইউনিয়ন পরিষদ মিলয়নায়তনে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

পাইকেরছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আঃ রাজ্জাক সরকারের সভাপতিত্বে বিভিন্ন পেশায় নিয়োজিত ১০ জন প্রতিভাবান ব্যক্তির মাঝে পুরুস্কার বিতরণ করেন।

সাংবাদিক আসাদুজ্জামান খোকন (দৈনিক সংবাদ, দৈনিক সকালের কাগজ, দৈনিক সচিত্র মৈত্রী) ও আব্দুল লতিফকে (দৈনিক বজ্রশকি, সাপ্তাহিক যুগের খবর) সংবর্ধনা ক্রেষ্ট প্রদান করেন সাবেক চেয়ারম্যান আলহাজ আঃ জব্বার সরকার।

সভাপতি আঃ রাজ্জাক সরকার সমাপনি বক্তব্যে বলেন, সমাজের বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষের মধ্যে সৎ ন্যায়নিষ্ঠ মনোভাব উদ্বুদ্ধকরণের লক্ষে এই আয়োজন করা হয়েছে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আলহাজ্ব সেকেন্দার আলী (সাবেক নাট্য অভিনেতা), মো. লতিফুর রহমান দুলাল (সহ অধ্যাপক, ভূরুঙ্গামারী ফাজিল মাদ্রাসা)। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। দেশ ও জাতির কল্যানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো. রফিকুল ইসলাম।

মৈত্রী/এফকেএ/এএ

Banner