বান্দরবানে

পথশিশুদের মাঝে বস্ত্র বিতরণ করল বীর বাহাদুর ফাইন্ডেশন

ওমর ফারুক, বান্দরবান প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৩ জুন ২০১৯ সময়- ৯:৪২ পুর্বাহ্ন

BBAN NEWS PIC

বান্দরবান : বান্দরবানে সুবিধা বঞ্চিত পথশিশুদের ঈদ সামগ্রী (বস্ত্র) বিতরণ করেছে আলোকিত মানুষ গড়ার প্রত্যয়ে প্রতিষ্ঠিত বীর বাহাদুর ফাউন্ডেশন। রবিবার (২জুন) সকালে স্থানীয় রাজার মাঠ প্রাঙ্গণে এক অনাড়ম্বর অনুষ্ঠানে শতাধিক পথ শিশুর মাঝে ঈদ উপহার হিসাবে বস্ত্র বিতরণ করে প্রতিষ্ঠানটি।

শহরের বিভিন্ন এলাকা থেকে আসা ৭থেকে ১২বছরের দরিদ্র ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে এসব নতুন কাপড় তুলে দেন অনুষ্ঠানে আগত অতিথিরা। এ সময় বীর বাহাদুর ফাউন্ডেশনের সভাপতি খলিলুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বাবলু, বিশিষ্ট সমাজসেবক চৌধুরী প্রকাশ বড়ুয়া, সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি তৌহিদুর রহমান চৌধুরী রাশেদ, পৌর ও কলেজ সম্মেলন প্রস্ততি কমিটির আহ্বায়ক মো. ইসমাইলসহ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংগঠনের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বাবলু বলেন, আমাদের সমাজে অবহেলিত সুবিধা বঞ্চিত শিশু-কিশোর শিক্ষার্থীদের শিক্ষা ও জীবনমান উন্নয়নে কাজ করাই এ সংগঠনের লক্ষ্য। ঈদের সময় যেসব সুবিধা বঞ্চিত অসহায় শিশুরা নতুন জামা কাপড় কিনতে পারে না তাদের ঈদকে আনন্দময় করতে আমাদের এই উদ্যোগ। এর আগেও আমরা পথ শিশুদের বিভিন্ন শিক্ষাসামগ্রী ও শিক্ষাবৃত্তি প্রদান করেছি। ভবিষ্যতেও আমরা এসব সুবিধা বঞ্চিত পথশিশুদের সাথে থাকব।

মৈত্রী/এফকেএ/এএ

Banner