দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করলো আদর্শ আহ্ছানিয়া মিশন

নিজস্ব প্রতিবেদক, দৈনিক সচিত্র মৈত্রী
প্রকাশ: শুক্রবার, ৭ জুন ২০১৯ সময়- ৩:৪৩ পুর্বাহ্ন

লালমনিরহাটে  দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করছেন মিশনের সহ-সভাপতি মো. শফিকুল ইসলাম।
লালমনিরহাটে দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করছেন মিশনের সহ-সভাপতি মো. শফিকুল ইসলাম।

নিজস্ব প্রতিবেদক : প্রতি বছরের মত এবারো কেন্দ্রীয় ‘আদর্শ আহ্ছানিয়া মিশন’ কর্তৃক লালমনিরহাট শহরের বালাটারী এলাকায় ভিক্ষুক ও দুস্থ নারী-পুরুষের মধ্যে একশত পিস শাড়ি ও ত্রিশ পিস লুঙ্গি বিতরণ করা হয়।

শাড়ি ও লুঙ্গি বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন আদর্শ আহ্ছানিয়া মিশন এর সভাপতি শাহ সূফী হযরত ফজলুল করিম (মাঃআঃ)। এ সময় আদর্শ আহ্ছানিয়া মিশনের সহ-সভাপতি মো. শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক মো. নায়েব আলী ও অন্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া রমজান মাসব্যাপী ভিক্ষুকদের মধ্যে ইফতার বিতরণ ও অসহায় মানুষের মধ্যে ২০কেজি খেজুর বিতরণ করা হয়। সপ্তাহে তিনদিন বৃহস্পতি, শুক্র ও সোমবার বড় আকারে ইফতারী’র আয়োজন করা সহ প্রতিদিন ইফতারীর আয়োজন ছিল।

6837_222

অন্যান্য সময় প্রতি শুক্রবার বাদজুম্মা ফকিরদের মধ্যে খাবার প্রদান, বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করা হয়। দূর-দূরান্ত থেকে ফকির-ভিক্ষুক এতে অংশ গ্রহণ করেন।

দেশের বিভিন্ন জেলায় ‘আদর্শ আহ্ছানিয়া মিশন’ তরীকা প্রচারসহ নানাবিধ সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। মিশনের কার্যক্রম পরিচালনা করেন, শাহ সূফী হযরত ফজলুল করিম (মাঃআঃ) অবসরপ্রাপ্ত চীফ একাউন্টস অফিসার পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়।

মৈত্রী/এফকেএ/এএ

Banner