বান্দরবান সদর উপজেলা মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

মোহাম্মদ আলী, বান্দরবান প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯ সময়- ১০:২১ অপরাহ্ন

opjela masek Sova Pic-

বান্দরবান : সদর উপজেলার মাসিক উন্নয়ন সমন্বয় সভা বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা মিলনায়তনের সভা কক্ষে অনুষ্টিত হয়। সদর উপজেলা নির্বাহী অফিসার নোমান হোসেন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা পরিষদ এর নব-নির্বাচিত চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর।

সভায় প্রধান অতিথি বক্তব্যে বলেন, বান্দরবান সদর উপজেলা মাসিক সভায় প্রতিনিয়ত উপজেলা পর্যায়ে সরকারের সকল বিভাগের কর্মর্কতা-কর্মচারী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গণ, সদস্যগন বা প্রতিনিধিগণ উপস্থিত থেকে সরকারের কার্যক্রম গুলো সঠিক ভাবে পালন করা হচ্ছে কিনা সে ব্যাপারে আপনারা আপনাদের মতামত গুলো ইতিমধ্যে তুলে ধরেছেন, কোন কোন কাজকে অগ্রাধিকার ভিত্তিতে করা জরুরী সেই বিষয় গুলো তুলে ধরেছেন, আমরা উপজেলা প্রশাসন গুরুত্ব সহকারে সেই কাজ গুলোকে অগ্রাধিকার ভিত্তিতে করার জন্য যথাযত কর্তৃপক্ষের নিকট প্রস্তাবনা গুলো পাঠাবো, আশা করি আমাদের সকলের উপর নিজ নিজ অর্পিত দায়িত্ব ও কর্তব্য যথাযত ভাবে পালন করলে জনগন উপজেলা প্রশাসন থেকে সঠিক সেবা ও সঠিক তথ্য পাবে।

সভার সভাপতি বলেন, আমরা সকলে নিজ নিজ অবস্থান থেকে দেশের জনগনের সেবাই নিয়োজিত, উপজেলা প্রশাসনের প্রত্যেক বিভাগকে সচ্ছতা ও জবাব দিহিতা মূলক ভাবে সরকারী কাজ গুলো করতে হবে। কেউ যদি তাদের উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন না করে তাহলে তার বিরুদ্ধে উপজেলা প্রশাসন কঠোর ব্যবস্থা গ্রহণ করবে।

মাসিক সভায় অন্যন্যদের মধ্যে উপস্থি থেকে বক্তব্য প্রদান করেন, বান্দরবান সদর উপজেলা স্বাস্থ্য বিভাগের ডা: ভানু মারমা, বান্দরবান সদর উপজেলা কৃষি কর্মকর্তা মো. ওমর ফারুক, বান্দরবান সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলমগীর, সদর উপজেলা এলজিইডি নিবার্হী প্রকৌশলী মো. জামাল উদ্দীন, বান্দরবান বন বিভাগের সদর রেঞ্জ কর্মকর্তা ব্রজ গোপাল রাজবংশী, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রতিনিধি মো. মনজেল হোসেন, ৩নং বান্দরবান সদর ইউপি চেয়ারম্যান সা চ প্রু সাবু মার্মা, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার কৃপাময় চাকমা, সদর উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা মো. জিয়া উদ্দীন, ৪নং বান্দরবান সুয়ালক ইউনিয়নের ১নং প্যানেল চেয়ারম্যান মো. জসিম উদ্দীন, একটি বাড়ী একটি খামার সমন্য়ক দেবপ্রিয় বড়ুয়া রুবেল, সেফলিং প্রকল্পের প্রতিনিধিগণ, অন্যান্য দপ্তরের প্রতিনিধিগণ, সদর উপজেলা চেয়ারম্যানের পিএ মো. হেলাল উদ্দীন, মো. মোস্তাক সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সভায় সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান তাদের ইউনিয়নের সমস্য গুলো তুলে ধরেন। প্রধান অতিথি ও সভাপতি সমস্যা সমাধানে পদক্ষেপ গ্রহণ করার আশ্বাস প্রদান করেন। পরে সভাপতি উপস্থিত সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।

মৈত্রী/এফকেএ/এএ

Banner