বান্দরবানে প্রদর্শনী ম্যাচে শ্রীমঙ্গল ফুটবল একাডেমীর জয়লাভ

মোহাম্মদ আলী, বান্দরবান প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ অগাষ্ট ২০১৯ সময়- ১০:৫৮ অপরাহ্ন

Podorsoni Footboll

বান্দরবান : একটি প্রদর্শনী ফুটবল ম্যাচে জয় লাভ করেছে শ্রীমঙ্গল ফুটবল একাডেমী। মঙ্গলবার(২০) আগস্ট) বিকেলে শ্রীমঙ্গল ফুটবল একাডেমী একাদশ ১-০ গোলে হারায় বান্দরবান ফুটবল একাদশকে। র্দীঘদিন পর বান্দরবানে প্রদর্শনী এই ফুটবল ম্যাচকে ঘিরে বান্দরবান স্টেডিয়ামে ফুটবল প্রেমী দর্শকদের ঢল নামে।

বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতির আয়োজনে প্রীতি এই ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরানের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, বান্দবান থেকে প্রকাশিত মাসিক নীলাচল পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব ইসলাম কোম্পানী, বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতির সভাপতি মোহাম্মদ নাছির উদ্দীন, যুগ্ন সম্পাদক রফিকুল আল মামুন প্রমুখ।

শ্রীমঙ্গল ফুটবল একাডেমী ও বান্দরবান ফুটবল একাদশ মধ্যকার ম্যাচটি প্রথম থেকে জমে ওঠে। প্রথমার্ধের শেষ দিকে শ্রীমঙ্গলের আফজল হোসেন গোল করে নিজের দলকে এগিয়ে দেন। শ্রীমঙ্গল আটটি ও বান্দরবান একাদশ তিনটি আক্রমন করে। উভয় দলেই জাতীয় দলের একাধিক খেলোয়াড় অংশ নেন। দ্বিতীয়ার্ধে কোন দলই আর গোল করার সুযোগ পাননি। শেষ পর্যন্ত শ্রীমঙ্গল ফুলবল একাডেমী জয়লাভ কওে ১-০ গোলের ব্যবধানে।

মৈত্রী/এফকেএ/এএ

Banner