লামা উপজেলা আওয়ামী লীগের পুর্ণাঙ্গ কমিটি অনুমোদন

মো. নুরুল করিম আরমান, লামা বান্দরবান প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ৬ সেপ্টেম্বর ২০১৯ সময়- ৫:২৭ অপরাহ্ন

2019-09-06_144410

বান্দরবান : অবশেষে বাথোয়াইচিং মার্মাকে সভাপতি, মো. জহিরুল ইসলামকে সাধারণ সম্পাদক, প্রদীপ কান্তি দাশ, থোয়াইএক্য মার্মা ও ইয়াছিন করিমকে সাংগঠনিক সম্পাদক করে বাংলাদেশ আওয়ামী লীগের লামা উপজেলা শাখার ৭১সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা এ কমিটির অনুমোদন দেন।

বৃস্পতিবার বিকালে অনুমোদিত কমিটির অন্য গুরুত্বপূর্ণ পদেরা হলেন- সহ-সভাপতি মোস্তফা জামাল, আক্তার কামাল, প্রশান্ত ভট্টাচার্য্য, বিজয় আইচ, রফিক আহমদ চৌধুরী, হ্লাথুইমং হেডম্যান, শাখাওয়াত হোসেন, মমতাজুল ইসলাম ও নিত্য দাশ। যুগ্ন-সাধারণ সম্পাদক ছাচিংপ্রু মার্মা, মিন্টু কুমার সেন ও জসিম উদ্দিন কোং। আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আবচার উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. ইদ্রিস কোম্পানী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জাপান বড়ুয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ওসমান গণি বাদশা, দপ্তর সম্পাদক অজাহা ত্রিপুরা, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মো. আবু সোয়াইব, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদু শুক্কুর মাষ্টার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্বাস উদ্দিন সেলিম, মহিলা সম্পাদক জাহানারা বেগম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অমর কান্তি চৌধুরী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মহেন্দ্র ত্রিপুরা, শ্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন বাদশা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শিপু বড়–য়া, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক স্বপন দে, সহ- দপ্তর সম্পাদক বাসু কান্তি দাশ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মনজুরুল ইসলাম, কোষাধক্ষ সাধন কান্তি দাশ।

অনুমোদিত কমিটির নেতৃবৃন্দরা আগামী ৩ বছর সংগঠনের দায়িত্ব পালন করবেন বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন। প্রসঙ্গত গত ২৭ জুলাই অনুষ্ঠিত এক সম্মেলনের মাধ্যমে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

মৈত্রী/এফকেএ/এএ

Banner