বানান ট্যাসলক ভিডিও। জিতে নিন মোটর বাইক!

আলাউদ্দিন আলিফ, ব্যুরো চিফ, দৈনিক সচিত্র মৈত্রী
প্রকাশ: বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০১৯ সময়- ৫:৪০ অপরাহ্ন

tasslock offer pic

ঢাকা :  মোটর বাইকের নিরাপত্তায় ট্যাসলক কার্বন একটি জনপ্রিয় সিকিউরিটি ডিভাইসের নাম। ট্যাসলক কার্বন এডিশন ব্যবহার করে মোটর বাইকের নিরাপত্তায় নিজের প্রতিক্রিয়া জানিয়ে এক মিনিটের ভিডিও বানিয়ে মোটর বাইক জিতে নেয়ার অফার দিয়েছে দুই চাকা অটোস। ট্যাসলক কার্বনের রিমোট হাতে নিয়ে বানাতে হবে এই ভিডিওটি।

মোটর বাইকের সিকিউরিটি ডিভাইস ট্যাসলকের ভিডিও বানিয়ে মোটর সাইকেল জেতার অফার প্রসঙ্গে প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী রাদভি রেজা বলেন, যেকোন বয়সের নারী বা পুরুষ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। ট্যাসলক না থাকলে বন্ধু বা পরিচিত জনের ট্যাসলক কার্বনের উপরেও রিভিউ করার সুযোগ রয়েছে। শুধু ভিডিও ধারণ নয়, ভিডিও সম্পাদনাও করা যাবে। তবে ভিডিওর দৈর্ঘ্য ১ মিনিটের বেশি হতে পারবে না।

এই অফারের আওতায় ১ মিনিটের ভিডিওটি ফেসবুক এবং ইউটিউবে শেয়ার করতে হবে। যার ভিডিওতে সর্বোচ্চ ভিউ থাকবে তিনি এই অফারের বিজয়ী বলে বিবেচিত হবেন।

৩০ অক্টোবর পর্যন্ত ভিডিও বানিয়ে নিজের প্রোফাইল বা ইউটিউব চ্যানেলে শেয়ার করতে হবে। তবে পেজে শেয়ার করা ভিডিওর ভিউ বিবেচিত হবে না বলেও জানান রাদভি রেজা।

৩১ অক্টোবর বিজয়ীর নাম ঘোষণা করা হবে। বাংলাদেশের বাইরে থেকে ভিডিও পোস্ট করা হলে তা অফারের আওতাভুক্ত হবে না। একের অধিক ভিডিও পোস্ট করার সুযোগ রয়েছে। বিজয়ীর জন্য থাকছে ১০০ সিসির সেলফ স্টার্টসহ একটি ব্র্যান্ড নিউ মোটর বাইক।

ভিডিও বিষয়ে বিস্তারিত জানতে এখানে  ক্লিক করুন।

মৈত্রী/ এএ

Banner