ইনোভেডিয়াসের বাংলাদেশ মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস অর্জন

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক, দৈনিক সচিত্র মৈত্রী
প্রকাশ: রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৯ সময়- ১০:৫৩ অপরাহ্ন

Innovadeus News-01ঢাকা : সম্প্রতি রাজধানীর পাঁচ তারকা হোটেল সোনারগাঁওতে সিএমও এশিয়া এবং ওয়ার্ল্ড মার্কেটিং কংগ্রেস আয়োজিত এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে দেশের প্রথমসারির তথ্য ও প্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডকে ‘বাংলাদেশ মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস ২০১৯’ দিয়ে সম্মানিত করা হয়। ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মেহেদী হাসান সম্মাননাটি গ্রহণ করেন।

সিএমও এশিয়া ও ওয়ার্ল্ড মার্কেটিং কংগ্রেস কর্তৃক এই সম্মননাটি মূলত ব্র্যান্ড পরিচিতি তৈরির ক্ষেত্রে নতুন আইডিয়া ও উদ্ভাবনকে উৎসাহিত করতে দেয়া হয়ে থাকে। বাংলাদেশের যে সব প্রতিষ্ঠান সমূহ ব্র্যান্ড পরিচিত তৈরির ক্ষেত্রে নতুন আইডিয়া ও উদ্ভাবনের মাধ্যমে কার্যকর ফলাফল পেয়েছেন তাদের এবারের এই আয়োজনে সম্মাননা দেয়া হয়েছে।

ইনোভেডিয়াসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মেহেদী হাসান বলেন, ইনোভেডিয়াসের এই প্রাপ্তি আসলে ইনোভেডিয়াসের সাথে সম্পৃক্ত সবার। সবার অক্লান্ত পরিশ্রম, চেষ্টা আর ভালোবাসায় আজকে ইনোভেডিয়াসের এই অর্জন। ইনোভেডিয়াসের সকল শুভানুধ্যায়ী, ক্লায়েন্ট, কর্মকর্তা-কর্মচারি সবাইকে এই সম্মাননা উৎসর্গ করছে ইনোভেডিয়াস। এই সম্মাননা আমাদের আরো বেশি উদ্ভাবনী ও ক্লায়েন্টবান্ধব সেবা প্রদানে অনুপ্রাণিত করবে।

মৈত্রী/এফকেএ/এএ

Banner