বান্দরবান শহর আওয়ামী লীগ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোহাম্মদ আলী, বান্দরবান প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ সময়- ১১:৪০ অপরাহ্ন

বান্দরবান শহর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথি পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, উদ্বোধক জেলা আওয়ামলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা, সভাপতি অমল কান্তি দাশ সহ অন্যান্য নেত্রীবৃন্দ।
বান্দরবান শহর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথি পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, উদ্বোধক জেলা আওয়ামলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা, সভাপতি অমল কান্তি দাশ সহ অন্যান্য নেত্রীবৃন্দ।

বান্দরবান : বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান শহর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। ১৯ অক্টোবর শনিবার দুপুরে স্থানীয় রাজার মাঠে সম্মেলনের আয়োজন করা হয়। বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান শহর শাখার সভাপতি অমল কান্তি দাশ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগ এর সিনিয়র সহ-সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞলিক পরিষদের সদস্য আলহাজ্ব মো. শফিকুর রহমান, সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহিম চৌধুরী, বান্দরবান জেলা আওয়ামী লীগ এর উপদেষ্টা ও পার্বত্য চট্টগ্রাম আঞলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, সহ-সভাপতি সুধাংশু বিমল চক্রবর্তী। বান্দরবান জেলা আওয়ামী লীগ এর যুগ্ন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, আওয়ামী লীগ নেতা ঝন্টু দাশ, আওয়ামী লীগ নেতা ও ৩নং পৌর কাউন্সিলর অজিত কান্তি দাস।

অনুষ্ঠান সঞ্চলনা করেন বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান শহর শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল ইসলাম। এছাড়াও সভায় উপস্থি ছিলেন জেলা পরিষদের সদস্য সিয়ংইয়ং ¤্রাে, জেলা পরিষদের সদস্য ফিলিপ ত্রিপুরা, জেলা পরিষদের সদস্য ¤্রাসা খিয়াং, ৯নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম, জেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ মুছা কোম্পানী, সহ-সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো, রফিক, শ্রমিকলীগ নেতা সুগাত বড়ুয়া, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ বান্দরবান পৌর মহিলা আওয়মীগের সভানেত্রী ও বান্দরবান পৌরসভার মহিলা কাউন্সিলর সালেহা বেগম, সহ-সভাপতি উমেনু মারমা সহ শহর আওয়ামী লীগ এর নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি বলেন, আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নিয়ে রাজনীতি করি, আমরা উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী, যেখানে বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলা হত সেখানে আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশের কাতারে পৌছে যাচ্ছে, এর পেছনে আমাদের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আমাদেরকে দেশের ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে মোকাবিলা করতে হবে।

অন্যান্য বক্তারা বলেন, আজ আওয়মী লীগ সরকার বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশে উন্নত করেছে, আমাদের সরকার ক্ষমতায় থাকলে দেশে উন্নতি হয়, আর বিএনপি সরকার ক্ষমতায় থাকাকালিন দেশে লুটপাট হয়েছে, সুতারাং আগামীতে ও এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কা ভোট দিয়ে আমাদের প্রিয় নেতা পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়কে ভোটের মাধ্যমে নির্বাচিত করে আগামীতে পূর্ন মন্ত্রীর বানানোর জন্য আহ্বান জানায় বক্তারা।
পরে প্রধান অতিথি পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর শহর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ কে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

মৈত্রী/এফকেএ/এএ

Banner