বান্দরবান ট্রাক মালিক সমবায় সমিতির বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

বান্দরবান প্রতিনিধি :

বান্দরবান : লোকাল ট্রাক ও মিনিট্রাক সমবায় সমিতি লি: এর বিশেষ সাধারণ সভা ১৩সেপ্টম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় নীলাচল যাওয়ার রাস্তা সংলগ্ন যৌথখামার এলাকায় সমিতির নিজস্ব ভবনে বার্ষিক সাধারণ সভার আয়োজন করা হয়।

বান্দরবান লোকাল ট্রাক ও মিনিট্রাক সমবায় সমিতির সভাপতি অমল কান্তি দাশ এর সভাপতিত্বে আয়োজিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমবায় অফিসার মির্জাদা মোঃ জাবেদ। আরো উপস্থিত ছিলেন ছিলেন সমিতির সহ-সভাপতি মুসা কোম্পানি, সাধারণ সম্পাদক হাজী শফিকুল আলম বাবুল,যুগ্ম সাধারণ সম্পাদক নুরুজ্জামান মিলন,নসাংগঠনিক সম্পাদক, জামাল আবু নাছের, দপ্তর সম্পাদক মো.মহিউদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুজন চৌধুরী সঞ্জয়,সিনিয়র সদস্য কামাল উদ্দিন মেম্বার, সদস্য খলিলুর রহমান (সোহাগ) এ সময় উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, কমিটির সচ্ছতা ও জবাবদিহিতার কারনে তা সংগঠনের সকল সদস্যদের কাছে গ্রহনযোগ্য হয়েছে, বক্তারা বর্তমান কমিটির সভাপতি অমল কান্তি দাশের সাংগঠনিকভাবে সিদ্ধান্ত ও তা বাস্তবায়নের ক্ষেত্রে ভূয়সী প্রশংসা করেন।

সভাপতির বক্তব্যে বাবু অমল কান্তি দাশ বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং সবসময়ই সমবায় সংগঠন গুলোর সার্বিক উন্নয়নের স্বার্থে সহায়তার হাতকে প্রসস্থ করে দিয়েছেন।

জেলা লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর সার্বিক কাজে তিনি সবসময় সহায়তা করেছেন। তিনি সদস্যদের উদ্দেশ্যে বলেন আপনারা আমার উপর বিগত সময়ে যে দায়িত্ব দিয়ে সমিতির উন্নয়নের স্বার্থে কাজ করার সুযোগ দিয়েছেন আগামীতেও সকলের সহযোগিতায় আমি সমিতির উন্নয়নে কাজ করে যাবো।

লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমিতি অন্যতম সহ সভাপতি আবুল কালাম মুন্না’র সার্বিক ব্যবস্থাপনা ও সঞ্চালনায় আয়োজিত বার্ষিক সাধারণ সভায় আরো উপস্থিত ছিলেন সমিতির সদস্য,শেয়ার হোল্ডার সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

মৈত্রী/এফকেএ/এএ

শেয়ার করুন: