বাসযাত্রী মা-মেয়েকে গণধর্ষণ, গ্রেফতার ২

নরসিংদী প্রতিনিধি,

নরসিংদীর শিবপুরে মহাসড়কে বিকল হয়ে যাওয়া বাসযাত্রী মা মেয়েকে ফুসলিয়ে নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটেছে। শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিঘর বাসস্ট্যান্ড এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, শিবপুরের সৃষ্টিঘর এলাকার আনোয়ার হোসেনের ছেলে দেলোয়ার হোসেন (৩০) ও আব্দুল বারেকের ছেলে শফিক (২৫)। শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও নির্যাতনের শিকার মা মেয়ের সঙ্গে থাকা স্বজনরা জানান, ‘মা মেয়েসহ ৫ নারী স্বজন বাসে করে ঢাকা থেকে সিলেটের হবিগঞ্জে নিজ বাড়িতে ফিরছিলেন। শুক্রবার সন্ধ্যায় যাত্রীবাহী বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্ঠিঘর বাসস্ট্যান্ডের অদূরে বিকল হয়ে যায়।

এ সময় গ্রেপ্তার হওয়া দুই আসামিসহ স্থানীয় ৬ আসামী বাসে ওঠিয়ে দেওয়ার কথা বলে মা মেয়েকে ফুসলিয়ে স্থানীয় একটি জুটমিলের পরিত্যক্ত কক্ষে নিয়ে যায়। সেখানে দুটি কক্ষে তাদের আটকে ধর্ষণ করে আসামিরা। এ সময় নির্যাতনের শিকার মা মেয়ে চিৎকার শুরু করলে আসামিরা পালিয়ে যায়। পরে তারা সৃষ্টিঘর বাসস্ট্যান্ডে গিয়ে সঙ্গে থাকা স্বজনদের খোঁজে পেয়ে স্থানীয়দের ঘটনা জানান’।

আরও পড়ুন: সারাদেশের স্কুল-কলেজে ডিজিটাল ল্যাব তৈরী হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী

এদিকে খবর পেয়ে রাতেই শিবপুর থানা পুলিশ দুই আসামিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা পুলিশি জিজ্ঞাসাবাদের ধর্ষণের দায় স্বীকার করেছেন। শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ‘এ ঘটনায় নির্যাতনের শিকার মা বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তার দুই আসামিকে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। নির্যাতনের শিকার মা মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। মামলায় অভিযুক্ত অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে’।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *