ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিলেন চিফ হুইপ লিটন চৌধুরী

সংসদ প্রতিনিধ,

লিগ্যাল ভয়েস : মাদারীপুরের শিবচর উপজেলার বাঁশকান্দি ইউনিয়নে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন জাতীয় সংসদের চিফ হুইপ ও পার্লামেন্ট মেম্বারস ক্লাবের নব-নির্বাচিত সভাপতি নূর-ই-আলম চৌধুরী লিটন এমপি।

তার নির্দেশে আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বৃহস্পতিবারসহ গত কয়েকদিন ধরে দিনরাত ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে নগদ টাকা, চাল, ডাল, তেল, লবণ বিতরণসহ তাদের পাশে থেকে সার্বিক সহযোগিতা করে যাচেছ। আগেরদিন বুধবার বিকালে নূর-ই-আলম চৌধুরী লিটন এমপির নিজস্ব তহবিল থেকে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিলেন চিফ হুইপ লিটন চৌধুরী

রবিবার (৭ এপ্রিল) জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর বাড়ি বাড়ি গিয়ে নগদ ১ হাজার টাকা ও ৩০ কেজি চাউল বিতরণ করেন। একাধিকবার ত্রাণ বিতরণের সময় শিবচর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোঃ সামসুদ্দিন খান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাঃ মোঃ সেলিম, উপজেলা ভাইস-চেয়ারম্যান ফাহিমা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) আল নোমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. এমদাত, বাঁশকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল বাশার মুন্সী, বাঁশকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর-মোহাম্মদ মল্লিক, সাধারণ সম্পাদক সাইফুল আলম রিপন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত শনিবার (৬ এপ্রিল) উপজেলা বাঁশকান্দি ইউনিয়নের ছলেনামা, মৃজারচর, সিপাইকান্দি গ্রামের ৩ শতাধিক ঘর বাড়ি ও শেখপুর বাজারের হাজেরা খাতুন উচ্চ বিদ্যালয়, ২টি মসজিদ, ৩টি কিন্ডার গার্ডেনসহ মোট চারটি শিক্ষা প্রতিষ্ঠান বিধ্বস্ত হয়। অসংখ্য গাছ উপরে পড়ে এবং বিদ্যুৎ সংযোগের প্রায় ৮টি খুঁটি ভেঙ্গে যায়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *