পাওনা টাকা আদায় করতে সুপ্রিম কোর্টে মামলায় ধোনি

স্পোর্টস ডেস্ক,

লিগ্যাল ভয়েস : মহেন্দ্র সিং ধোনি। তিনি মাঠে যতটা বিধ্বংসী বাস্তব জীবনেও ততটাই বিধ্বংসী। অথচ মেজাজ শান্ত স্বভাবের। কিন্তু সঠিক সময় সঠিক সিদ্ধান্ত নিতে তিনি সিদ্ধহস্ত। সেটা তার অধিনায়কত্বই প্রমাণ করে দিয়েছে। এবার এক নামী সংস্থার বিরুদ্ধে তিনি মামলা ঠুকেছেন সুপ্রিম কোর্টে।

আদালত সূত্রে জানা গেছে, ২০০৬ থেকে ২০১৬ সাল পর্যন্ত আম্রপালি নামে একটি নির্মাণ সংস্থার হয়ে বিজ্ঞাপনে কাজ করেছেন ধোনি। তিনি ওই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডরও ছিলেন। ধোনির স্ত্রী সাক্ষীও এই সংস্থার সঙ্গে যুক্ত। আম্রপালি সংস্থাকে রাঁচির একটি পেন্টহাউজের মালিকানার জন্য টাকা দিয়েছিলেন ধোনি। কিন্তু পেন্টহাউজ তো দূরের অস্ত, বিজ্ঞাপনের কাজের জন্যও টাকা পাননি ধোনি।

সংস্থাটির থেকে এখনো ৪০ কোটি টাকা পাওনা বাকি রয়েছে ধোনির। নিজের পাওনা টাকা পেতেই এবার আম্রপালি এস্টেটের বিরুদ্ধে সরাসরি সুপ্রিম কোর্ট মামলা করলেন তিনি। কারণ ক্রিকেটারকে দিয়ে কাজ করিয়ে টাকা মেরে দেওয়া একটা বিরল ঘটনা। যা ঘটেছে মাহির সঙ্গে।

জানা গেছে, প্রায় ৪৬ হাজার ক্রেতাকে এভাবে ঠকিয়েছে আম্রপালি এস্টেট। তারাও সংস্থার বিরুদ্ধে সর্বোচ্চ আদালতে মামলা করেছেন। ইতিমধ্যেই সংস্থার দুই মালিককে পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *