ঈদের পোশাকের বদলে সন্তানের কাছে লাশ হয়ে ফিরলেন মা

শাহনেওয়াজ,

লিগ্যাল ভয়েস ডেস্ক : ঈদে সন্তানকে দেবেন নতুন পোশাক। তাই মার্কেটে গিয়েছিলেন। কিন্তু পোশাকের বদলে সন্তানের কাছে লাশ হয়ে ফিরলেন মা। মৃতের নাম নুরুন নাহার (২৫)। ঈদের কেনাকাটা শেষে বাসায় ফেরার পথে মিকচার মেশিন যুক্ত গাড়িচাপায় নিহত হন তিনি। আর তার স্বামী মো. আব্দুল হালিম আহত হয়েছেন। রাজধানীর শাহবাগের আজিজ সুপার মার্কেটের সামনে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

শনিবার বিকালে ময়নাতদন্ত শেষে স্বজনরা নুরুন নাহারের মৃতদেহ গ্রামের বাড়ি নিয়ে যায়। কিশোরগঞ্জের তারাইল উপজেলার লাগপুর মৃতের গ্রামের বাড়ি। শাহবাগ থানার উপপরিদর্শক চম্পক চক্রবর্তী বলেন, এ ঘটনায় ঘাতক গাড়ির চালককে আটক ও গাড়িটি জব্দ করা হয়েছে।

মৃতের মামাতো ভাই নুরে আলম বলেন, নুরুন নাহার ভাটারা থানার খন্দকার বাড়ির মোর সোলামাইথ এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন। তাদের দুই সন্তান রয়েছে। তিনি আরো বলেন, শুক্রবার বিকালে ঈদের মার্কেটিংয়ের জন্য স্ত্রীকে সঙ্গে নিয়ে স্বামী আব্দুল হালিম বের হন।

মার্কেটিং শেষে মোটরসাইকেলে নিউমার্কেট থেকে বাসার উদ্দেশ্য যাত্রা করেন। শাহবাগের আজিজ সুপার মার্কেটের সামনে রাত আনুমানিক ৩টার দিকে আব্দুল মোনায়েম কোম্পানির একটি মিকচার মেশিন যুক্ত গাড়ি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে দুজন দুদিকে পরে যান।

পরে ওই গাড়িটি স্ত্রী নুরুন নাহারের উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। আর স্বামী সামান্য আহত হন। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *