বিদ্যালয়ে যাওয়ার পথে ছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার যুবক

মুর্তজা আহমেদ,

লিগ্যাল ভয়েস টোয়েন্টিফোর : চাঁদপুরের হাজীগঞ্জে স্কুলছাত্রীকে বিদ্যালয়ে যাওয়ার পথে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত শাখাওয়াত হোসেনকে (২০) শনিবার সকালে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

মেয়েটির পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৯ জুলাই সোমবার দুপরে ওই ছাত্রী বিদ্যালয়ে যাওয়ার পথে শাখাওয়াতসহ কয়েকজন তাকে নেশা জাতীয় দ্রব্য ছিটিয়ে অচেতন করে সিএনজি যোগে অপহরণ করে।

অপহরণের পর তাকে চট্টগ্রামে নেওয়া হয়। শাখওয়াত সেখানে তাকে কয়েকবার ধর্ষণ করে। পরে বৃহস্পতিবার ভোরে ওই ছাত্রীকে অচেতন অবস্থায় তাদের গ্রামের বাড়ির সামনে এনে ফেলে রেখে যায়।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে মেয়েটির বড় ভাই বাদী হয়ে তিনজনকে আসামি করে হাজীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। আসামিরা হলেন- শাখাওয়াত হোসেন (২০), তার বড় ভাই মীর হোসেন (২৬) ও তার বাবা মো. আবদুল লতিফ (৫৫)।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, শাখাওয়াত হোসেনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আর চাঁদপুর সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *