শোককে শক্তিতে রুপান্তরিত করে এগিয়ে যাবে বাংলাদেশ: বাণিজ্যমন্ত্রী

রংপুর প্রতিনিধি,

লিগ্যাল ভয়েস টোয়েন্টিফোর : বাণিজ্যমন্ত্রী টিপু মুনসী বলেছেন, ‘আমরা দেখিয়ে দিচ্ছি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে দেশকে পিছিয়ে রাখা যাবে না। শোকের মাসকে শক্তিতে রূপান্তরিত করে আরো এগিয়ে যাবে বাংলাদেশ। সেই স্বপ্নকে লালন করে বাস্তবায়ন করে যাচ্ছে তারই কন্যা জননেত্রী শেখ হাসিনা।’

আজ নীলফামারীর উত্তরা ইপিজেডে দেশবন্ধু টেক্সটাইল মিল লিমিটেড এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘এখন আর উত্তরাঞ্চল পিছিয়ে নেই। সরকার শিল্পায়নের প্রসার ঘটিয়েছে। লাখ লাখ মানুষের কর্মসংস্থান সৃষ্টি করে দিয়েছে সরকার। এখানকার অর্থনীতি সমৃদ্ধ হবে। কর্মসংস্থান হবে পাঁচ হাজার মানুষের। আরো কয়েকটি প্রতিষ্ঠান বিনিয়োগের অপেক্ষায়। এগুলো উৎপাদন শুরু করলে ৫০ হাজার মানুষের কর্মসংস্থান সৃষ্টি হবে।’

এর আগে মন্ত্রী ফলোক উন্মোচন এবং ফিতা কেটে দেশবন্ধু টেক্সটাইল মিল লিমিটেড এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তরা ইপিজেডের জেনারেল ম্যানেজার মোস্তাফি বুলু, জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহিদ মাহমুদ প্রমুখ।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান গোলাম মোস্তফার সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য দেন ব্যবস্থাপনা পরিচালক গোলাম রহমান।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকার (বেপজা) নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল সালাউদ্দিন ইসলাম, রংপুর বিভাগীয় কর কমিশনার আহসানুল হক, নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন ও দেশবন্ধুর পরিচালক কিশোর কুমার উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *