বঙ্গমাতা ভলিবলের ট্রফি ও জার্সি প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর

স্পোর্টস ডেস্ক /লিগ্যাল ভয়েস টোয়েন্টিফোর :

বঙ্গমাতা এশিয়ান সিনিয়র উইমেন্স সেন্ট্রাল জোন ভলিবল চ্যাম্পিয়ন-২০১৯ টুর্নামেন্টের স্মারক ট্রফি ও জার্সি প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় ঢাকা উত্তর সিটি মেয়র ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি আতিকুল ইসলাম এবং বাণিজ্যমন্ত্রী ও সাংগঠনিক কমিটির চেয়ারম্যান টিপু মুনশি এই ট্রফি ও জার্সি হস্তান্তর করেন।

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের আয়োজনে আগামী ৯ নভেম্বর থেকে ১৪ নভেম্বর ২০১৯ প্রথমবারের মতো নারী ভলিবল খেলোয়াড়দের জন্য ‘বঙ্গমাতা এশিয়ান সিনিয়র উইমেন্স সেন্ট্রাল জোন ভলিবল চ্যাম্পিয়ন-২০১৯’ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

ঢাকার মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে আগামী ৯ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠেয় উদ্বোধনী দিনে বাংলাদেশ নারী দল এবং আফগানিস্তান নারী ভলিবল দলের মুখোমুখি হবে। টুর্নামেন্টে অংশগ্রহণকারী অন্যান্য দলগুলো হচ্ছে নেপাল, মালদ্বীপ ও কিরগিস্তান।

প্রধানমন্ত্রীকে ট্রফি ও জার্সি হস্তান্তরকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রি (এফবিসিসিআই) এর সাবেক সভাপতি সফিউল ইসলাম মহিউদ্দিন, এফবিসিসিআইয়ের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান ও তৈরি পোশাক প্রস্তুত ও রপ্তানিকারকদের সংগঠন বিজিএমইয়ের সভাপতি রুবানা হক।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *