সাঙ্গু নদীতে ডুবে এক শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, দৈনিক সচিত্র মৈত্রী

বান্দরবান : পার্বত্য জেলা বান্দরবানে সাঙ্গু নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। তার নাম এমরান (১০)।

মঙ্গলবার (৭এপ্রিল) বেলা ১১টার দিকে রোয়াংছড়ি উপজেলার বেতছড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত এমরানের পিতার নাম খায়ের আহম্মদ। এমরান বেতছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীরর ছাত্র। তারা বেতছড়া বাজারের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, সকালে নদীতে গোসল করতে গিয়ে নদীর তীরের পাহাড়ের অল্প ঢালু জায়গা থেকে খেলা করে ঝাঁপ দিলে সে নদীর তলদেশে মাটিতে আটকে যায়। পরে তার সঙ্গে গোসল করতে নামা ১১বছরের অপর এক শিশুর মাধ্যমে খবর পেয়ে স্থানীয়রা নদীতে খোঁজাখুঁজি করে মৃত অবস্থায় তার লাশ উদ্ধার করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে বান্দরবান জেলা সদরে নিয়ে আসে। নিহতের পিতার আবেদনের প্রেক্ষিতে পুলিশ নিহতের লাশ বিনা ময়না তদন্তে ক্যাচিংঘাটায় পরিবারের কাছে হস্তান্তর করেন। এ সময় একালার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ২নং তারাছা’র ৫নং ওয়ার্ড সদস্য পুতুই অং উপস্থিত ছিলেন।

নিহত এমরানের পরিবার জানায়, ছেলে সকালে গোসল করার কথা বলে নদীতে যায়। এ সময় নদীর পাড়ে বালুতে খেলা করতে গিয়ে নদীর পানিতে ঝাঁপ দিলে সে মাটিতে গেঁথে যায়।

পুলিশ সুপার জেরিন আখতার বিপিএম বলেন, ঘটনাটি বেদনা দায়ক। নিহতের লাশ যবতীয় আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

মৈত্রী/ এএ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *