শীতকালীন সময়েও মিনিস্টার হাই-টেক পার্কের এসির উপর অফার

বিজ্ঞান ও প্রযুক্তি : আসন্ন শীতকাল উপলক্ষে দেশের শীর্ষস্থানীয় ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারক মিনিস্টার হাই-টেক পার্ক তাদের অন্যতম ইলেকট্রনিক্স আইটেম এসির উপর নিয়ে এসেছে বিশাল অফার। বিভিন্ন ক্যাটাগরিতে মিনিস্টার হাই-টেক পার্ক দিচ্ছে এই অবিশ্বাস্য অফার। শীতকালীন সময়ে এসির চাহিদা অনেকটাই কমে যায়। কিন্তু মিনিস্টার হাই-টেক পার্ক ক্রেতাদের সুবিধার্থে ২৫% ছাড়ে ডিসেম্বর মাসজুড়ে বেশ কিছু এসির উপর প্রমোশনাল অফার নিয়ে এসেছে।

মিনিস্টার হাই-টেক পার্ক মূলত ৫টি এসির উপর এই অফার নিয়ে আসছে। ১.০ টন, ১.৫ টন ও ২ টনের ধারণক্ষমতার প্রতিটি এসিতেই ব্যবহার করা হয়েছে ফাস্ট কুলিং টেকনোলজি। মিনিস্টারের এসিগুলোতে এমন টেকনোলজি ব্যবহৃত হয়েছে যা বিদ্যুৎ সাশ্রয়ী। সাধারনত ক্রেতারা এসি কেনার পরবর্তী পর্যায়ে অনেক সমস্যার সম্মুখীন হয়। কিন্তু মিনিস্টার তাদের প্রতিটি এসির কম্প্রেসারগুলোতে দিচ্ছে ৭ বছরের গ্যারান্টি।

স্প্লিট এবং ইনভার্টার দুটি ক্যাটাগরির মোট ৫ টি এসিতে ক্রেতাগন এই ছাড় উপভোগ করতে পারবেন । ইনভার্টার ১.৫ টন এবং ২.০ টনের এসির মুল্য ছিল যথাক্রমে ৬৯,৮৯২ টাকা এবং ৮০,৬৪৮ টাকা যা মূল্য হ্রাসের পর দাড়িয়েছে ৫৩,৩০০ এবং ৬১,৫০০ টাকা। এছাড়াও স্প্লিট ৩টি ধরনের ১.০ টন, ১.৫ টন এবং ২.০ টনের এসির মূল্য ছিল যথাক্রমে ৪১,৯৩৫, ৫৯,১৪০ এবং ৭১,৯৩৫ টাকা যা মূল্য হ্রাসের মাধ্যমে হয়েছে ৩১,৯৮০, ৪৫,১০০, এবং ৫৪,৮৫৮ টাকা।

মিনিস্টার হাইটেক পার্কের অফিসিয়াল ওয়েবসাইট এবং শো-রুম ভিজিট করার মাধ্যমে এই অফারটি ক্রেতাগণ উপভোগ করতে পারবেন।

মৈত্রী/এফকেএ/এএ

শেয়ার করুন: