ভূরুঙ্গামারী হাটে দোকান-পাট বন্ধ ভোগান্তিতে মানুষ

কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রাম : ভূরুঙ্গামারী উপজেলার সব চেয়ে বড় হাট ভূরুঙ্গামারী হাটে দোকান-পাট বন্ধ থাকায় ক্রেতা-বিক্রেতারা ভোগান্তিতে পড়েছেন।

শনিবার হাটে গিয়ে দেখা যায়, সবজি বাজারের সমস্ত দোকান বন্ধ। মাংসের বাজারের দোকানগুলোতে নেই কোনো মাংস। মাছ বাজার পুরোটাই ফাঁকা। সবজি ও মাছ-মাংস কিনতে এসে খালি হাতে ফিরে যাচ্ছেন ক্রেতারা। মুদি দোকানগুলোতে ঝুলছে তালা। চাল-ডাল সহ নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী কিনতে আসা ক্রেতারা দোকান-পাট বন্ধ থাকায় প্রয়োজনীয় পণ্য-দ্রব্য না পেয়ে পড়েছেন ভোগান্তিতে। শীতের পোশাকের দোকানগুলো শুন্য পড়ে আছে। শীতের পোশাক বিক্রির ভরা মৌসুমেও দোকানিরা দোকান খোলেনি। অনেক বিক্রেতাকে হাটে বিক্রি করতে আনা পণ্য বাড়িতে ফেরত নিয়ে যেতে দেখা গেছে।

দোকান-পাট বন্ধ থাকার কারণ খুঁজতে গিয়ে জানা গেছে, ভূরুঙ্গামারী হাট ও বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও ভূরুঙ্গামারী সদর ইউপি চেয়ারম্যান একেএম মাহমুদুর রহমান রোজেন একটি মামলায় কারাবন্ধী রয়েছেন। তার মুক্তির দাবীতে দোকান-পাট বন্ধ রয়েছে। নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন ব্যবসায়ী জানান, চেয়ারম্যানের মুক্তির দাবীতে দোকান-পাট বন্ধ রয়েছে

দোকান-পাট বন্ধ থাকায় হাট এলাকায় থমথমে ভাব বিরাজ করছে। বিশৃঙ্খল পরিস্থিতি এড়াতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ওসি মুহা: আতিয়ার রহমান জানান, হাট এলাকায় কেউ যাতে বিশৃঙ্খলা করতে না পারে সে জন্য পুলিশ মোতায়েনের সাথে সাথে নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

মৈত্রী/এফকেএ/এএ

শেয়ার করুন: