রুমায় পাহাড়ি দুই সশস্ত্র গ্রুপের গোলাগুলি

রুমা প্রতিনিধি :

বান্দরবান : রুমা উপজেলায় জনসংহতি সমিতি (জেএসএস ও কুকিচিং-কেএনএফ) পাহাড়ে সশস্ত্র দুই গ্রুপের মধ্যে গোলাগুলির খবর পাওয়া গেছে। তবে এই ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে ১ নং পাইন্দু ইউনিয়নের ১ নং ওয়ার্ডে আলেচু পাড়া ও তংমক পাড়া মাঝখানে গোলাগুলি শুরু হয়।

গোলাগুলির বিষয়টি খোজ নিয়ে নিশ্চিত করেছেন পাইন্দু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উহ্লামং মারমা।

তিনি জানান, স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি, পাহাড়ে দুই সস্ত্রস সন্ত্রাসী গ্রুপের মধ্যে থমথমের গুলাগুলির ঘটনা ঘটেছে। তবে এই ঘটনায় কতজন মারা গেছে বা হতাহত হয়েছে তা জানা যায়নি। কিন্তু আশপাশে এলাকায় আংতঙ্ক বিরাজ করছে। প্রশাসন এ ব্যাপারে জানেন কি তিনি জিজ্ঞেস করা হলে, তিনি এ বিষয়ে সুদুত্তর দিতে পারেনি।

স্থানীয়রা জানান, সকাল বেলায় হঠাৎ করে আলেচু পাড়া ও তংমক পাড়া মাঝামাঝি গোলাগুলি শব্দ শুনতে পায়। দুপক্ষের শুধু তুমুল ভাবে গোলাগুলির। ভয়ে কেউ ঘরে বাইরে বের হচ্ছে নাহ। ফলে আতঙ্কে বিরাজ করছে ওই গ্রামের স্থানীয়দের। তবে এখনো পর্যন্ত হতাহতে খবর পাওয়া যায়নি।

পাইন্দু ইউনিয়নের ১ নং ওয়ার্ডে মেম্বার মংছো মারমা বলেন, গোলাগুলি হয়েছে শুনেছি। কিন্তু আহত কিংবা নিহত কতজন হয়েছে তা এখনো জানা যায়নি।

রুমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর হোসেন বলেন, গোলাগুলি বিষয়ে শুনেছি। কিন্তু এখনো পর্যন্ত আহত ও নিহত হয়েছে কিনা সে ব্যাপারে জানা নাই।

মৈত্রী/এফকেএ/এএ

শেয়ার করুন: