ভুরুঙ্গামারীতে ৬ কেজি গাঁজাসহ আটক ৩

আসাদুজ্জামান খোকন, কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রাম : ভূরুঙ্গামারীতে ৬ কেজি গাঁজাসহ দুই শিশু অপরাধীকে আটক করেছে ভূরুঙ্গামারী থানা পুলিশ। রবিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে আটক করা হয় তাদের।

পুলিশ সূত্রে জানাগেছে, মাদক বিরোধী বিশেষ অভিযানে গোপন সংবাদের ভীত্তিতে উপজেলার দেওয়ানের খামার মৌজাস্ত ভূরুঙ্গামারী থানার সামনে ঢাকা কোচ স্টান্ড থেকে আবু বক্কর সিদ্দিক ওরফে জসিম(১৬) ও নাজমুল ইসলাম (১৬) নামক দুই অপরাধীকে ৬ কেজি গাজা সহ আটক করে থানায় নিয়ে আসে ভূরুঙ্গামারী থানা পুলিশ।

আটককৃতরা হলেন ভূরুঙ্গামারী থানার পাথরডুবি ইউনিয়নের দক্ষিণ বাশজানী গ্রামের জুয়েল মিয়ার পুত্র আবু বক্কর সিদ্দিক ও একই এলাকার মোবারক আলীর পুত্র নাজমুল।

পুলিশ সূত্রে জানা যায়, অপরাধী আবু বক্কর সিদ্দিকের বাবা পলাতক আসামী জুয়ের রানা(৪০) উক্ত গাঁজা ভারতীয় সীমান্ত হতে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকায় পাঠানোর জন্য পুত্র আবু বক্কর সিদ্দিককে কোচ স্ট্যান্ডে নিয়ে যেতে বলে।

আসার সময়, অপরাধীরা তাদের ৩ বন্ধুকে খেলার মাঠ থেকে ঘুরে বেড়ানোর কথা বলে ইজি বাইকে তুলে নেয়। যারা মাদক দ্রব্যের বিষয়ে কিছু জানতো না।

এমতাবস্থায়, আটককৃত ৫ জনই ছিলো শিশু এবং তাদের মধ্যে উল্লেখিত দুই জন মাদকদ্রব্যের বিষয়ে সরাসরি জড়িত এবং বাকি ৩ বন্ধু ঘটনার সাথে জড়িত না হওয়ায় থানার শিশু বান্ধব অফিসার এসআই রাহানুমা আক্তার ও উপজেলা প্রবেশন কর্মকর্তার উপস্তিতিতে উর্ধতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে নিরপরাধ ৩ শিশুকে প্রবেশন কর্মকর্তার মাধ্যমে তাদের নিজ নিজ অভিভাবকের জিম্মায় প্রদান করা হয় বলে জানান ভূরুঙ্গামারী থানা।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম বলেন, উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল হোতা পলাতক আসামী জুয়েল মিয়াকে গ্রেফতার করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তিন আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

মৈত্রী/এফকেএ/এএ

শেয়ার করুন: