ভূরুঙ্গামারীতে বিশেষ অভিযানে ১২ জুয়ারিকে আটক

আবু মুসা, ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি :

কুড়িগ্রাম : ভূরুঙ্গামারীতে বসত বাড়িতে অভিযান চালিয়ে নগদ ১৪,৩০০/-(চৌদ্দ হাজার তিনশত) টাকা, জুয়া খেলার ৩ সেট তাস ও জুয়া খেলার সরঞ্জামসহ ১২ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৬ মে) রাতে উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের ছোট খাটামারী এলাকার মৃত তারাব আলীর ছেলে মজিবর রহমান (৫০)এর বাড়ীতে জুয়া খেলারত অবস্থায় তাদেরকে গ্রেপ্তার করে থানা পুলিশ ।

গ্রেপ্তারকৃতরা হলেন ভূরুঙ্গামারী থানাধীন মৃত তারাব আলীর ছেলে মজিবর (৫০), একই এলাকার মৃত আব্দুল বারেক এর ছেলে রুবেল (৩৫), মৃত হাসেন আলীর ছেলে আমিনুল ইসলাম (৩৫), মোঃ নওশাদ আলীর ছেলে আফজাল হোসেন (৩২), মোঃ জামাল উদ্দিনের ছেলে হাফিজুর রহমান (৪০), মৃত ইসহাক আলীর ছেলে সাগর (৩৫), মোঃ আব্দুর মালেক এর ছেলে আলাল মিয়া (৩০), মৃত শওকত আলীর ছেলে নুরুন্নবী (৩০), মোঃ আব্দল আজিজের ছেলে আয়নাল হক (৪০), মোঃ আবুল হোসেনের ছেলে বেল্লাল (২৫), মৃত রোস্তম আলীর ছেলে তরিফুল ইসলাম (৫০) ও মোঃ সোনা মিয়ার ছেলে আলম (৪০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পরিচালিত বিশেষ অভিযানের অংশ হিসেবে শনিবার রাতে থানা পুলিশের একটি দল ছোট খাটামারী এলাকার মোঃ মজিবর রহমানের (৫০) বাড়ীতে অভিযান চালায় । এ সময় বসত বাড়ির দক্ষিণ দুয়ারী দোচালা টিনের ঘরের ভিতর জুয়া খেলার সময় তাদের হাতেনাতে আটক করা হয়। জুয়া খেলার নগদ ১৪,৩০০/- (চৌদ্দ হাজার তিনশত) টাকা,জুয়া খেলার ৩ সেট তাস ও জুয়ার খেলায় ব্যবহৃত সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

ভূরুঙ্গামারী থানার ওসি মোঃ নজরুল ইসলাম বলেন, তাদের বিরুদ্ধে ভুরুঙ্গামারী থানার মামলা নং ০৬ তাং ০৭/০৫/২৩ ইং, ধারাঃ ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ রুজু করা হয়েছে এবং আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। ভূরুঙ্গামারী থানা পুলিশ কর্তৃক মাদক ও জুয়ার বিরুদ্ধে নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে এবং এই অভিযান আরো জোরদার করা হবে।

মৈত্রী/এফকেএ/এএ

শেয়ার করুন: