বান্দরবানে সাংবাদিকদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময়

হাম্মদ আলী, বান্দরবান প্রতিনিধি:

বান্দরবান : পার্বত্য জেলা বান্দরবানের উন্নয়নের লক্ষ্যে পর্যটন শিল্পসহ ক্ষুদ্র নৃগোষ্ঠীদের জীবনমান উন্নয়নে সবাইকে মিলে একত্রে কাজ করতে হবে। পর্যটন জেলা হিসেবে সমাধিত বান্দরবানকে আরো নতুনভাবে পর্যটন বান্ধব নগরী হিসেবে গড়ে তোলার জন্য নতুন নতুন পর্যটনস্পট খুঁজে বের করা এবং সেগুলোকে নান্দনিক রুপে আর্বিভাবের জন্য জেলা প্রশাসন কাজ করছে এবং আগামীতেও করবে।

২আগস্ট বুধবার সকালে বান্দরবানের নবাগত জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন এর সাথে জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক এমন মন্তব্য করেন।

এসময় জেলা প্রশাসক বলেন, বর্তমান তথ্যপ্রযুক্তির যুগে আমরা সবাই এগিয়ে যাচ্ছি আর সে সাথে সাথে সঠিক ও নির্ভূল তথ্য প্রচারে সাংবাদিকদের নিজ নিজ দায়িত্বের প্রতি আরো যত্নশীল হতে হবে। এসময় তিনি সাংবাদিকদের বন্ধু হিসেবে জেলা প্রশাসনের সাথে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন এবং গুরুত্বপূর্ণ যেকোন বিষয় প্রশাসনকে অবহিত করার আহবান জানান।

সভায় জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সুরাইয়া আক্তার সুইটি, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) উম্মে কুলসুম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.ফজলুর রহমান, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ রায়হান, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সহ-সভাপতি মোঃ নাছিরুল আলম, সাধারণ সম্পাদক মিনারুল হক, প্রেসক্লাব কোষাধ্যক্ষ প্রবীণ সাংবাদিক মূছা ফারুকী, প্রবীণ সাংবাদিক বীর মুক্তি যোদ্ধা এম.এ হাকিম চৌধুরী, প্রথম আলো সাংবাদিক বুদ্ধজ্যোতি চাকমা, আর টিভি সাংবাদিক শাফায়াত হোসেন, ডেইলি ইন্ডাস্ট্রি বান্দরবান জেলা প্রতিনিধি মুহাম্মদ আলী’সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ।

মৈত্রী/এফকেএ/এএ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *