ঢাকা ইভেন্ট অ্যান্ড লজিস্টিক্স ও হিকভিশন ডিজিটাল টেকনোলজির মধ্যে চু্ক্তি

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশে এলইডি ডিসপ্লে সরবরাহে নতুন মাত্রা যোগ করেছে ঢাকা ইভেন্ট অ্যান্ড লজিস্টিক্স লিমিটেড। চীনের অন্যতম শীর্ষস্থানীয় এলইডি প্রযুক্তি নির্মাতাকারী প্রতিষ্ঠান হিকভিশন ডিজিটাল টেকনোলজির সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে তারা।

গত মঙ্গলবার রাজধানীতে হওয়া এই চুক্তির ফলে ঢাকা ইভেন্ট এন্ড লজিস্টিক্স লিমিটেড এখন বাংলাদেশে হিকভিশনের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর হিসেবে কাজ করবে।

চুক্তিটি ঢাকা ইভেন্ট এন্ড লজিস্টিক্স লিমিটেড এবং হিকভিশন উভয়ের জন্যই একটি গুরুত্বপূর্ণ মাইলফলক। ঢাকা ইভেন্ট এন্ড লজিস্টিক্স লিমিটেড এখন বিশ্বমানের এলইডি ডিসপ্লে প্রযুক্তি বাংলাদেশের গ্রাহকদের কাছে সরবরাহ করতে পারবে। অন্যদিকে, হিকভিশন বাংলাদেশের বাজারে আরও শক্ত অবস্থান তৈরি করতে পারবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ঢাকা ইভেন্ট এন্ড লজিস্টিক্স লিমিটেডের চেয়ারম্যান তামান্না তানজিন বলেন, হিকভিশনের সাথে এই চুক্তি আমাদের জন্য অত্যন্ত গর্বের বিষয়। আমরা বিশ্বাস করি, এই চুক্তির ফলে বাংলাদেশের গ্রাহকরা উচ্চমানের এলইডি ডিসপ্লে প্রযুক্তিতে অ্যাক্সেস পাবে।

হিকভিশনের কর্পোরেট কার্যালয়ে হিকভিশনের কান্ট্রি ম্যানেজার মার্টিন ওয়া বলেন, বাংলাদেশের বাজারে আমাদের উপস্থিতি আরও শক্তিশালী করতে আমরা অত্যন্ত আগ্রহী। ঢাকা ইভেন্ট এন্ড লজিস্টিক্স লিমিটেডের সাথে এই চুক্তি আমাদের এই লক্ষ্য অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

ঢাকা ইভেন্ট এন্ড লজিস্টিক্স লিমিটেড এবং হিকভিশনের এই চুক্তি বাংলাদেশের এলইডি ডিসপ্লে শিল্পের জন্য একটি ইতিবাচক সংবাদ। এই চুক্তির ফলে বাংলাদেশের গ্রাহকরা আন্তর্জাতিক মানের এলইডি ডিসপ্লে প্রযুক্তিতে অ্যাক্সেস পাবে এবং এই শিল্পের আরও বিকাশ ঘটবে বলে আশা করা হচ্ছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *