মোবাইলের সিগন্যাল না থাকলেও ফোনটির বিকনলিঙ্ক ফিচার দিবে ভয়েস কলের নিশ্চয়তা

এআই ফিচারের রেনো১২ সিরিজ নিয়ে এসেছে অপো

ঢাকা :  বিশ্বের অন্যতম শীর্ষ স্মার্টফোন কোম্পানি অপো আবারও এক মাস্টারপিস নিয়ে এসেছে। অপোর উন্মোচিত নতুন রেনো১২ সিরিজ কৃত্রিম বুদ্ধিমত্তার (এআই) ক্ষেত্রে এক যুগান্তকারী পদক্ষেপ। অপোর অত্যাধুনিক প্রযুক্তির নতুন এই ফোন এআইয়ের ছোঁয়া ও অনন্য ইমেজিং টেকনোলজি দিয়ে ভবিষ্যৎকে রাঙাবে নতুনভাবে ।

বাংলাদেশি স্মার্টফোন ব্যবহারকারীরা এখন অপোর সর্বাধুনিক রেনো সিরিজের এই চমকপ্রদ ফোন দিয়ে সাধারণ মুহুর্তগুলোকে অসাধারণ করে তুলতে পারবেন। সব ব্যবহারকারীর কাছে এআই প্রযুক্তি পৌঁছে দেওয়ার অঙ্গীকার পূরণের অংশ হিসেবে এই ফোন উন্মোচন করেছে অপো, যা বাংলাদেশে প্রযুক্তিগত উৎকর্ষের এক নতুন যুগের আভাস দেয়। এই চমৎকার ফোনটিতে একই সঙ্গে রয়েছে শক্তিশালী এআই এবং অসাধারণ ইমেজিং প্রযুক্তি।

ফোনটির উন্নত এআইয়ের সুবিধা ব্যবহার করে একজন ব্যবহারকারী সহজেই এর ফটোগ্রাফি নিয়ন্ত্রণ করতে পারবেন। আপনি হয়তো কোথাও একটি গ্রুপ ছবি তুললেন। কিন্তু এর মধ্যে একজন পথচারীর ছবি উঠে গেল। রেনো১২ সিরিজের এআই ইরেজার ছবির অনাকাঙ্খিত অংশকে কয়েক ক্লিকেই মুছে দিতে পারে। আর তাই, কোনো অনুষ্ঠান বা ছুটিতে এই ফোন আপনাকে দক্ষ এক ফটোগ্রাফার করে তুলবে। ফোনটি দিয়ে তুলতে পারবেন এমন নিখুঁত ও ‘ক্লাটার ফ্রি’ ছবি, যা সোশ্যাল মিডিয়ার জন্য উপযোগী।

কোনো ছবিতে আপনার চোখ বন্ধ অবস্থায় থাকলে ফোনটির এআই ম্যাজিক স্টুডিও ফিচারের মাধ্যমে তা খুলে দেওয়া যায় সহজেই। কোনো ছবিতে যদি আপনার একজন বন্ধু বা শিশুর ছবি যোগ করতে চান, তাহলে ফোনটির এআই ম্যাপিং ফিচারের মাধ্যমে সেটাও করা সম্ভব।

দুর্বল সিগন্যাল, নেটওয়ার্ক কনজেশন ও শব্দ আটকে যাওয়ার সমস্যাগুলো দূর করতে অপোর তৈরি এআই লিঙ্কবুস্ট ফুল-লিঙ্ক নেটওয়ার্ক ডেটা ট্রান্সমিশন ইঞ্জিনটি ইন্টেলিজেন্ট নেটওয়ার্ক সিলেকশন ও অন্যান্য প্রযুক্তিকে সমন্বয় করতে পারে। এর ফলে বাড়ি, অফিস, শপিং মল এবং অন্যান্য জায়গার ওয়াইফাই ডেড জোনে নির্বিঘ্নে ডেটা নেটওয়ার্ক সুইচ করা সম্ভব। এমনকি এলিভেটরেও আপনি পাবেন দ্রুত সিগন্যাল রিকভারির সুবিধা, কারণ এলিভেটরে প্রবেশ ও বের হওয়ার সময় ফোনটি নিরবচ্ছিন্ন সিগন্যাল নিশ্চিত করবে।

কোথাও মোবাইলের সিগন্যাল না থাকলেও ফোনটির বিকনলিঙ্ক ফিচার আপনাকে ভয়েস কলের নিশ্চয়তা দেবে।

একটি শক্তিশালী ও দীর্ঘস্থায়ী ফোনের কথা ভাবলেই মনে আসবে অপো রেনো১২ সিরিজের কথা। ফোনটির স্বাচ্ছন্দ্যপূর্ণ গ্রিপ গ্রাহকদের আকর্ষণ করবে। এছাড়া এর অল-রাউন্ড আর্মার প্রোটেকশন যে কোনো দুর্ঘটনায় ফোনটি পড়ে গেলেও সুরক্ষা দেবে। আর ফোনটির দৃঢ় ফ্রেম দেবে নির্ভরযোগ্য কুশনিং। এর ওয়াটার রেজিস্ট্যান্স সার্টিফিকেশন ফোনের দীর্ঘস্থায়িত্বের ক্ষেত্রে আপনাকে আত্মবিশ্বাস দেবে। পাশাপাশি স্প্ল্যাশ টাচ ফিচারটি আপনার হাত ভেজা থাকলেও ফোনের স্ক্রিনকে রাখবে পুরোপুরি সক্রিয়।

রেনো১২ এফ-এ ৪৫ ওয়াট সুপারভুকসহ ৫০০০ এমএএইচ লার্জ ব্যাটারি দীর্ঘ মেয়াদে ব্যবহারের নিশ্চয়তা দিচ্ছে অপো। ব্যাটারির উচ্চ মানের নিরপত্তার কারণে চার বছর ধরে ব্যবহারকারীরা ফোনটি নিশ্চিন্তে ব্যবহার করতে পারবেন। ফোনটি আনবক্স করার পর থেকে ৫০ মাস পর্যন্ত ব্যবহার করা যাবে স্বাচ্ছন্দ্যের সাথে। এর ৫০ মাসের ফ্লুয়েন্সি প্রোটেকশন ব্যবহারকারীদেরকে দারুণ স্বাচ্ছন্দ্যের পাশাপাশি দেবে “নতুন ফোন” ব্যবহারের অনুভূতি।

অপো অনুমোদিত এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ইন্ডাস্ট্রির সেরা অপোর প্রযুক্তি ব্যবহারকারীদের সাথে ফোনের সম্পর্কে আমূল পরিবর্তন আনছে। স্মার্টফোন হলো সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিগত এআই ডিভাইস – এই বিশ্বাস নিয়ে আমরা উদ্ভাবনের ক্ষেত্রে অগ্রগামী ভূমিকা রেখেছি। অপো রেনো১২ সিরিজ নিয়ে আসার মাধ্যমে আমরা ব্যবহারকারীদের জীবনে এআইয়ের অসাধারণ সব সুবিধা প্রয়োগের সুযোগ দিয়ে তাদের সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা দিতে চাই।

বাংলাদেশি ব্যবহারকারীরা অপো রেনো১২ সিরিজের অসাধারণ সব উদ্ভাবনের অভিজ্ঞতা নিতে পারবেন এই হ্যান্ডসেটগুলোর মাধ্যমে: রেনো১২ এফ (৮জিবি+২৫৬জিবি) ৩৪ হাজার ৯৯০ টাকায়, রেনো১২ এফ ৫জি (১২জিবি+২৫৬জিবি) ৪২ হাজার ৯৯০ টাকায়, রেনো১২ (১২জিবি+৫১২জিবি) ৫৯ হাজার ৯৯০ টাকায়। আগ্রহী ও সম্ভাব্য ক্রেতারা অফিসিয়াল অপো বাংলাদেশ ফেসবুক পেজ ভিজিট করে অপো রেনো১২ এফ সিরিজ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

গ্রাহকরা ১০ জুলাই থেকে ১৭ জুলাই পর্যন্ত অপো রেনো১২ এফ (৮জিবি+২৫৬জিবি) প্রি-অর্ডার করতে পারবেন। ফোনটি ১৮ জুলাই থেকে বাজারে পাওয়া যাবে। প্রি-অর্ডারের গ্রাহকরা লটারির মাধ্যমে আইওটি ডিভাইস জেতার সুযোগের পাশাপাশি ৭৯৯ টাকা মূল্যের দুই বছরের ওয়ারেন্টি পেতে পারেন বিনামূল্যে। এছাড়া তারা ১২৯৯ টাকা মূল্যের এক বছরের স্ক্রিন প্রোটেকশনও বিনামূল্যে পাওয়ার সুযোগ থাকছে। ৩০টি ব্যাংকে ৩০ মাস পর্যন্ত ইএমআই সুবিধা পেতে পারেন গ্রাহকরা। এর পাশাপাশি সোয়াপের সাহায্যে তারা ৫০০০ টাকার ক্যাশ অফারের মাধ্যমে ফোন বদলের সুযোগ পাবেন।

মৈত্রী/ এএ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *