বাংলাদেশ রিটেইল কংগ্রেস ২০২৪-এ ‘ বেস্ট ব্রান্ড টেকনো

তথ্য ও প্রযুক্তি ডেস্ক : বাংলাদেশ রিটেইল কংগ্রেসের এবারের আসরে ‘সেরা রিটেইলার (মোবাইল হ্যান্ডসেট)’ হওয়ার গৌরব অর্জন করেছে টেকনো মোবাইল বাংলাদেশ। গ্রাহকের জন্য উন্নত রিটেইল অভিজ্ঞতা নিশ্চিত করার লক্ষ্যে ব্রান্ড হিসেবে টেকনো’র নিরলস প্রচেষ্টার স্বীকৃতিস্বরূপ এই পুরস্কার প্রদান করা হয়েছে।
রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, স্টোরের অবস্থান (লোকেশন) নির্বাচন করার ক্ষেত্রে নির্দিষ্ট বাজারের সম্ভাবনা, অ্যাক্সেসিবিলিটি (প্রাপ্যতা) এবং গ্রাহকদের চাহিদার মতো বিষয়গুলো বিবেচনায় নেয়া হয়েছে যেখান থেকে গ্রাহকরা স্বাচ্ছন্দ্যে ফোনের রিয়াল টাইম অভিজ্ঞতা নিয়ে নিজের পছন্দ অনুযায়ী কেনাকাটা করতে পারেন। এমন গ্রাহক-কেন্দ্রিক কৌশল ব্যবহারকারীদের সুবিধার পাশাপাশি প্রতিটি স্টোরের দীর্ঘমেয়াদী সাফল্য নিশ্চিতকরণে ভূমিকা রাখছে।

এতে আরো জানানো হয়, গ্রাহকরা যেন সহজেই সেরা পণ্য এবং পরিষেবা গ্রহণ করতে পারেন সেজন্য ২০২৫ সালের মধ্যে ৬৪টি জেলায় ৩০০টিরও বেশি এক্সক্লুসিভ স্টোর খোলার পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে টেকনো। প্রত্যেক স্টোরে গ্রাহকরা যেন দক্ষ কর্মীদের কাছ থেকে যথাযথ সেবা পান এবং নিজেদের সুবিধাজনকভাবে পণ্য ক্রয় করতে পারেন সেটি নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ এই ব্রান্ডটি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *