ইসিএস কম্পিউটার সিটির `মিট এন্ড গ্রিট’ অনুষ্ঠিত

ঢাকা :  রাজধানীর এলিফ্যান্ট রোডস্থ দেশের সর্ববৃহৎ কম্পিউটার মার্কেট ইসিএস কম্পিউটার সিটি (মাল্টিপ্ল্যান সেন্টার) এর নতুন কমিটির উদ্যোগে ‌‌“মিট এন্ড গ্রিট-২০২৪” অনুষ্ঠিত হয়েছে। সোমবার ২১ (অক্টোবর) রাজধানীর ধানমন্ডিস্থ ম্যারিয়ট কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে কম্পিউটার সিটির সকল ব্যবসায়ী, মালিকবৃন্দ, তথ্যপ্রযুক্তি ও ব্যবসা সেক্টরের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ সময় অনুষ্ঠানে ইসিএস কম্পিউটার সিটির নবগঠিত কমিটিকে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেয়া হয়।

আহ্বায়ক মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, দেশের কম্পিউটার ব্যবসায়ের সম্প্রসারনে এই মার্কেটের রয়েছে গৌরবোজ্জল ইতিহাস। নবগঠিত কমিটির হাত ধরে এই মার্কেট শুধুমাত্র বাংলাদেশেই নয়, আন্তর্জাতিক মানের একটি কম্পিউটার মার্কেট হিসেবে প্রশংসিত হবে বলে আমি বিশ্বাস করি। বাংলাদেশের তথ্যপ্রযুক্তি ব্যবসায়ের অন্যতম গুরুত্বপূর্ণ মার্কেট ইসিএস কম্পিউটার সিটির নবগঠিত কার্যনির্বাহী কমিটির আহয়ায়ক হিসেবে আমাকে দায়িত্ব দেয়ায় আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি।

সদস্য সচিব নজরুল ইসলাম হাজারী বলেন, দেশে প্রযুক্তি প্রতিষ্ঠান অনেক হলেও এক ছাদের নীচে সুন্দর পরিবেশে মার্কেট রয়েছে সেই তুলনায় অনেক কম। এক্ষেত্রে দেশে একটি সফল মার্কেটের নাম ইসিএস কম্পিউটার সিটি। এই গৌরবোজ্জ্বল মার্কেটের আমি প্রতিষ্ঠা লগ্নের বাস্তবায়িত কমিটির চেয়ারম্যান হিসেবে কাজ করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। অনুষ্ঠানে নব গঠিত কমিটির সদস্যবৃন্দ নিজ নিজ বক্তব্যে মার্কেট নিয়ে তাদের ভাবনা তুলে ধরেন। আহবায়ক মোহাম্মদ জহিরুল ইসলাম তার বক্তব্যে মার্কেটের উন্নয়নের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

স্মার্ট টেকনোলজিস (বিডি)’র ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলামকে আহ্বায়ক এবং ওয়েলকিন কম্পিউটার এর ব্যবস্থাপনা পরিচালক মো. নজরুল ইসলাম হাজারীকে সদস্য সচিব করে ১৩ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

 

মৈত্রী/ এএ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *