অতিরিক্ত সচিব পদে রদবদল

সিনিয়র রিপোর্টার,

লিগ্যাল ভয়েস ডেস্ক : ১১ অতিরিক্ত সচিব পদে রদবদল করা হয়েছে। গতকাল জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট শাখা থেকে এ সংক্রান্ত আলাদা আলাদা আদেশ জারি করা হয়েছে।

আদেশে, জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. মিজানুর রহমানকে সরকারি যানবাহন অধিদপ্তরের পরিবহন কমিশনার, বরিশালের বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) রাম চন্দ্র দাসকে বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত সচিব) মো. কামাল হোসেনকে বাণিজ্য মন্ত্রণালয়ের ডব্লিউটিও সেলের মহাপরিচালক, অর্থ বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব বেগম ফাতিমা ইয়াসমিনকে রপ্তানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান, বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী সদস্য বেগম মহসিনা ইয়াসমিনকে নার্সিং ও মিডওয়াফারি অধিদপ্তরের মহাপরিচালক, স্বাস্থ্য, শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব কাজী আ.খ.ম মহিউল ইসলামকে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)- এর সদস্য মো. আমজাদ হোসেন খানকে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অতিরিক্ত সচিব, বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান আখতারুজ্জামান খান কবিরকে পরিকল্পনা বিভাগের অতিরিক্ত সচিব।

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অতিরিক্ত সচিব মো. সাইফুল ইসলামকে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের অতিরিক্ত সচিব, নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক বেগম তন্দ্র শিকদারকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের পরিচালক (অতিরিক্ত সচিব) মো. শাহাদত হোসেনকে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অতিরিক্ত সচিব পদে বদলি করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *