বাড়িওয়ালার সহযোগিতায় দলবেঁধে ধর্ষণ

স্টাফ রিপোর্টার,

লিগ্যাল ভয়েস টোয়েন্টিফোর :
পাবনার সদর উপজেলায় ভাড়া বাড়িতে দলবেঁধে ধর্ষণের শিকার হয়েছেন এক নারী। বাড়িওয়ালার সহযোগিতায় চার যুবক মিলে এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ ভুক্তভোগীর। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়িওয়ালা হায়দার আলীকে আটক করেছে পুলিশ।

ভুক্তভোগী নারী জানান, দুইমাস আগে তিনি ও তার পোশাকশ্রমিক ভাই মিলে উপজেলার শিবরামপুরে হায়দার আলীর বাড়িতে ভাড়াটিয়া হয়ে ওঠেন। বুধবার কাজের চাপ বেশি থাকায় তার ভাই বাড়িতে ফেরেননি। রাতের খাবার শেষে ভুক্তভোগী নারী ঘুমিয়ে পড়লে রাত দুইটার দিকে বাড়িওয়ালার সহযোগিতায় চার যুবক ঘরে প্রবেশ করে তাকে পালাক্রমে ধর্ষণ করে।

রাত দুইটা থেকে বৃহস্পতিবার বেলা ১১টা পর্যন্ত যুবকরা পাশবিক নির্যাতন চালিয়ে নির্বিঘ্নে বের হয়ে যায়।

বৃহস্পতিবার রাতে ওই নারীর ভাই বাড়িতে ফিরে ঘটনা জানতে পারে। এ সময় নির্যাতিতা নারী অসুস্থ হয়ে পড়লে তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

শুক্রবার দুপুরে নির্যাতিতা নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত মিলেছে বলেও জানান চিকিৎসকরা।

পাবনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান জানান, নির্যাতিতা নারীর অভিযোগেরভিত্তিতে পুলিশ বাড়িওয়ালা হায়দারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। তবে ধর্ষকরা শিবরামপুর এলাকার জানালেও তিনি নাম বলতে পারেননি। আমাদের পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে।

এই ঘটনার সাথে যারাই জড়িত থাকুক না কেন তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে। ভিকটিমের সাথে কথা বলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *