ভূরুঙ্গামারীতে শিশু সহ ৫ জন করোনা পজিটিভ

আসাদুজ্জামান খোকন, কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম : ভূরুঙ্গামারীতে রোববার ৩ বছরের এক শিশু সহ ৫ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। করোনা পজিটিভ শনাক্ত শিশুটির নাম রাবিফা খাতুন। রাবিফার বাবা রাশেদুল আলম (৪০) ও তাদের গৃহপরিচারিকা মিনা খাতুন (১২) করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তাঁরা ভূরুঙ্গামারী ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামের বাসিন্দা।

অপরদিকে ভূরুঙ্গামারী ইউএনও অফিসের অফিস সুপার নূরনবী সরকার (৫১) এবং ভূরুঙ্গামারী উপজেলা পরিষদের সিএ মোস্তাফিজুর রহমান মুকুল (৩১) করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। নূরনবী সরকারের বাড়ি কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায়। মোস্তাফিজুরের বাড়ি ভূরুঙ্গামারীর বাগভান্ডার গ্রামে।

করোনা পজিটিভ শনাক্ত ব্যক্তিদের নমুনা গত ৬ জুলাই রংপুর পিসিআর ল্যাবে পাঠানো হয়। রোববার প্রকাশিত ফলাফল থেকে তাদের করোনা ভাইরাস আক্রান্ত হওয়ার তথ্য পাওয়া গেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এস এম সায়েম জানান, একই দিনে পাঁচ জনের করোনা সনাক্ত হওয়াটা কমিউনিটি সংক্রমনের লক্ষন। তিনি আরো জানান, উপজেলায় মোট সনাক্ত হয়েছে ২৪ জন, তন্মধ্যে সুস্থ হয়েছে ১৩ জন, রংপুর কোভিট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ০২ জন, আজকের সনাক্ত ০৫ জন সহ আইসোলেশনে রয়েছে ০৫ জন।

মৈত্রী/এফকেএ/এএ

শেয়ার করুন: