বান্দরবানে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে সংবাদ সম্মেলন 

মুহাম্মদ আলী, স্টাফ রিপোর্টার :

বান্দরবান : ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৬ই নভেম্বর বুধবার সকালে জেলা প্রশাসকের কনফারেন্স রুমে জেলা প্রশাসক ইয়াছমিন পারভিন তিবরিজী সভাপতিত্বে গনমাধ্যম কর্মীদের সাথে আগামী ২০ ও ২১শে নভেম্বর ২দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ উপলক্ষে মেলায় বিষয়ভিত্তিক ৪টি প্যাভিলিয়নে কি ধরণের প্রদর্শনীর ব্যাবস্থা গ্রহণ করা হয়েছে সে বিষয়ে সাংবাদিকদের কাছে তুলে ধরেন।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভিন তিবরিজী বলেন মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ এর সার্বিক দিকনির্দেশনায় প্রযুক্তি বান্ধব নানা উদ্বাবন ও সেবা তৈরির মাধ্যমে ইতিমধ্যে ডিজিটাল বাংলাদেশ কার্যক্রম বাস্তবায়ন সম্ভব হয়েছে।
ডিজিটাল উদ্ভাবনী মেলায় ৬০ টির ও বেশী স্টল অংশগ্রহণ করবেন বলে জানান জেলা প্রশাসক। প্রযুক্তিবান্ধব নানা উদ্ভাবনের মাধ্যমে জীবনকে আরো সহজ করার নানা উদ্ভাবনী প্রকল্প মেলায় প্রদর্শনীতে থাকবে।

প্রেস বিফিং অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ডা.মোঃ শেখ সাদেক, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিব কুমার বিশ্বাস, বান্দরবান প্রেস ক্লাব সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাবেক সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হক, সিনিয়র সাংবাদিক বীর মুক্তি যোদ্ধা এম এ হাকিম চৌধুরী, সাংবাদিক মূছা ফারুকী, সাংবাদিক মুহাম্মদ আলী’সহ জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

মৈত্রী/এফকেএ/এএ

শেয়ার করুন: