বান্দরবানে মাটি চাপা দেওয়া অর্ধগলিত লাশ উদ্ধার

মৈত্রী প্রতিবেদক :

বান্দরবান : রুমা উপজেলার মুয়ালপি পাড়া থেকে মাটি চাপা দেওয়া অবস্থায় এক জনের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে খবর পেয়ে লাশটি উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, মুয়ালপি পাড়ায় নির্জন জঙ্গলে সদ্য মাটি দেওয়া একটি কবর দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে রুমা সদর থানা থেকে পুলিশের একটি টিম দুর্গম পাহাড়ের মুয়ালপি পাড়া গিয়ে স্থানীয়দের দেখানো কবরটি খুঁড়ে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করে। মরদেহটি সশস্ত্র সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সদস্য হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে, মরদেহের পরিচয় এখনোও শনাক্ত করা সম্ভব হয়নি।

প্রসঙ্গত: মঙ্গলবার (২৫ এপ্রিল) রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের মুয়ালপি পাড়া এলাকায় কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) ও ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ-গণতান্ত্রিক) মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে । ধারণা করা হচ্ছে ওই সংঘর্ষে তিনি মারা গেছে এবং পরে কে বা কারা তাকে মাটিতে পুতে দেয়।

মৈত্রী/এফকেএ/এএ

শেয়ার করুন: