রাজনীতির সংস্কার ও রাষ্ট্র মেরামতে কাজ করবে- নৈতিক সমাজ

কুড়িগ্রাম : ‘সততাই শ্রেষ্ঠ নীতি, মানবতাই শ্রেষ্ঠ আর্দশ এবং অপরাধ, দূর্নীতি ও সন্ত্রাস-সহিংসতা মুক্ত রাজনীতিই শ্রেষ্ঠ পথ-এই প্রতিপাদ্যে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর কামাত আঙ্গারীয়া গ্রামে অবস্থিত মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খাঁন ভাসানীর স্মৃতি বিজড়িত বাড়ীতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সাবেক রাষ্ট্রদূত ও মেজর জেনারেল (অব.) আমসাআ আমিনথর রাজনৈতিক দল নৈতিক সমাজ এই মতবিনিময় সভার আয়োজন করে।

এতে ভাসানী পরিবারের সদস্য, জনপ্রতিনিধি ও এলাকাবাসী অংশগ্রহন করেন।

রোববার (৭ মে) দুপুরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নৈতিক সমাজথর চেয়ারম্যান আমসাআ আমিন বলেন, বর্তমান রাজনীতি ও রাষ্ট্র ব্যবস্থা অন্যায়-অনিয়মকে নিয়ম করে নৈতিক মূলবোধকে ধ্বংস করে দিচ্ছে। রাজনৈতিক দল ও নেতৃত্বের প্রতি মানুষের বিশ্বাস নেই। রাজনীতিকে অপরাধ, দূর্নীতি ও সন্ত্রাস-সহিংসতা মুক্ত করতে রাজনীতির সংস্কার ও রাষ্ট্র মেরামতের উদ্দেশ্যে কাজ করবে নৈতিক সমাজ। তিনি সমমনা সকল রাজনৈতিক দলগুলোকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা আহ্বান জানান। এর আগে তিনি মওলানা ভাসানীর স্মৃতি বিজড়িত বাড়ীটি ঘুরে দেখেন।

এসময় মতবিনিময় সভায় মওলানা আব্দুল হামিদ খাঁন ভাসানীর নাতি মোঃ মনিরুজ্জামান খাঁন মনির ভাসানী, উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন মন্ডল, অব. সিনিয়র ওয়ারেন্ট অফিসার রোকনুজ্জামান, অব. সার্জেন্ট জাহাঙ্গীর আলম, সমাজ সেবক রেজাউল করিম প্রিন্স, সাবেক ইউপি সদস্য আঃ রশিদ ও ইউনুস আলী প্রমূখ উপস্থিত ছিলেন।

মৈত্রী/এফকেএ/এএ

শেয়ার করুন: