ভূরুঙ্গামারীতে বজ্রপাতে কৃষকের মৃত্যু, স্ত্রী গুরুতর আহত

আবু মুসা, ভূরুঙ্গামারী উপজেলা প্রতিনিধি :

কুড়িগ্রাম : ভূরুঙ্গামারীতে বৃষ্টি নামার আশঙ্কা দেখে গাছের শুকনো ডাল ঘরে তুলতে গিয়ে বজ্রপাতে মৃত্যু হয়েছে এক কৃষকের। বজ্রপাতের আঁচ লেগে গুরুতর আহত হয়েছে সাথে থাকা স্ত্রী।

শুক্রবার (০৯ জুন) ভোরে উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের আইকুমারীভাতি গ্রামে এই ঘটনা ঘটে। মৃত ব্যক্তি হলেন জয়মনিরহাট ইউনিয়নের আইকুমারীভাতি গ্রামের ঘন আমপাড়া এলাকার জাবেদ আলী মন্ডলের ছেলে দেলোয়ার হোসেন জুয়েল (৩৮)।

পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার ভোরে বৃষ্টি দেখে স্বামী স্ত্রী দুজনেই বাড়ির পাশে রাখা শুকনো ডাল (কাঠখড়ি) আনতে যায়। এমন সময় বিকট শব্দে বজ্রপাত ঘটলে ঘটনা স্থলেই মারা যায় জুয়েল রানা। সাথে থাকা স্ত্রীর বজ্রপাতের আঁচ লেগে পায়ের কিছু অংশ ঝলসে গিয়ে গুরুতর আহত হয়।

এদিকে ছেলের মৃত্যুর খবর পেয়ে পিতা জাবেদ আলী স্ট্রোক করে গুরুত্বর অসুস্থ হয়ে পড়েন। নিহতের পিতা ও স্ত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জয়মনিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বজ্রপাতের সময় তারা স্বামী স্ত্রী একসাথেই ছিলেন। কিন্তু স্ত্রী আতহ হলেও স্বামী ঘটনাস্থলেই মারা যায়। খবর শুনে ছেলের বাবাও স্ট্রোক করেছে। এটি দুঃখজনক ঘটনা। মৃত ব্যক্তিকে দাফন করা হয়েছে।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, বজ্রপাতের ঘটনা এখনো শুনি নি। তবে প্রাকৃতিক দূর্যোগের কারণে মৃত্যুর ঘটনায় প্রশাসনের কিছু করার থাকে না।

মৈত্রী/এফকেএ/এএ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *