নাইক্ষ্যংছড়িতে ৩৯ হাজার পিস ইয়াবাসহ ২জন আটক

রশিদ আহামদ, নিজস্ব প্রতিবেদক

বান্দরবান : নাইক্ষ‌্যংছড়িতে অভিযান চালিয়ে ৩৯হাজার পিস ইয়াবা ও এক মিয়ানমারের নাগরিকসহ ২মাদক কারবারীকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো সোনাইছড়ি ইউনিয়নের জোমখোলা গ্রামের বাসিন্দা শৈলুং মারমার ছেলে মংছাএ মারমা অন্যজন মিয়ানমার নাগরিক চোছা অং রাখাইন এর ছে‌লেচোচো অং রাখাইন (১৯)। সে মিয়ানমারের রাখাইন প্রদেশের রাসিদং এলাকার বাসিন্দা।

বুধবার (১২আগষ্ট ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সোনাইছড়ি পুলিশ ফাঁড়ির সদস্যরা পৃথক দুইটি অভিযানে ৩৯ হাজার পিস ইয়াবাসহ এ দুই পাচারকারীকে আটক ক‌রে।

সোনাইছড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের গ্রাম পুলিশ সদস্য আবদুর রহিম জানান, ঘুমধুম সড়ক হয়ে একটি মোটর সাইকেল নিয়ে তিন যুবক দ্রুতগতিতে চ‌লে যাওয়ার সময় তাদের সন্দেহ হয়। পরে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিষয়টি অবহিত কর‌লে তিনি নিজেই অভিযান চালিয়ে দুইজনকে আটক করেন। এসময় তাদের দেহ তল্লাশী চালিয়ে ৩৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ঘটনার সত‌্যতা নিশ্চিত করে নাইক্ষ‌্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন জানান, আটকৃত দুইজনকে জিজ্ঞাসাবাদ চলছে। এই মাদক পাচারের ঘটনায় আরো কারা জড়িত তা অনুসন্ধান করা হচ্ছে।

মৈত্রী/এফকেএ/এএ

শেয়ার করুন: