বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান ও প্রেসক্লাব সভাপতির জন্য দোয়া মাহফিল

মোহাম্মদ আলী, বান্দরবান প্রতিনিধি।

বান্দরবান : প্রেসক্লাব এর আয়োজনে বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক প্রেসক্লাব সভাপতি একে এম জাহাঙ্গীর এবং বর্তমান প্রেসক্লাব সভাপতি মনিরুল ইসলাম মনু করোনাভাইরাস রোগ থেকে মুক্তি কামনায় ও বান্দরবানের যেসব সাংবাদিক ইন্তেকাল করেছেন তাদের ইছালে ছওয়াব এর উদ্যোশে খতমেকোরআন ও দোয়া মাহফিল ১৩ আগষ্ট বৃহস্পতিবার বেলা ১২টায় বান্দরবান প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

দোয়া মাহফিলে গুরুত্বপূর্ণ ইসলামিক আলোচনা ও মোনাজাত পরিচালনা করেন বান্দরবান বাজার শাহী জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা এহছানুল হক আল মুঈন।

দোয়া মাহফিলে অংশগ্রহন করেন প্রেসক্লাব সাবেক সভাপতি বাদশা মিঞা মাস্টার, প্রেসক্লাব সাবেক সভাপতি অধ্যাপক ওসমানগনি, প্রেসক্লাব সাধরণ সম্পাদক মিনারুল হক, প্রেসক্লাব অর্থ সম্পাদক মূছা ফারুকী, প্রেসক্লাব সদস্য আবুল বশর ছিদ্দিকি, সদস্য আব্দুল মালেক, আরটিভি প্রতিনিধি শাফায়েত হোসেন, দ্যা ডেইলি অবজারভার বান্দরবান জেলা প্রতিনিধি মোহাম্মদ আলী, আমাদের নতুন সময় বান্দরবান প্রতিনিধি মাহাবুবুল হাসান খাঁন বাবুল, প্রেসক্লাব সভাপতির ছেলে অনিক ইসলাম প্রমুখ।

পরিশেষে দেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বান্দরবান জেলায় কর্মরত সকল সাংবাদিক সহ সমগ্র মানব জাতির কল্যানে মাহফিলে বিশেষ দোয়া করা হয়।

মৈত্রী/এফকেএ/এএ

শেয়ার করুন: