বান্দরবান জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কৌশিক দাশ, বান্দরবান প্রতিনিধি :

বান্দরবান : দীর্ঘ ১৩ বছর পর বান্দরবানে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ জুন) সকালে বান্দরবান অরুন সারকী টাউন হল প্রাঙ্গনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ত্রি-বার্ষিক সম্মেলন এর উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু।

পরে বান্দরবান জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা, সম্পাদক লক্ষীপদ দাসসহ জেলা আওয়ামীলীগ ও আওয়ামী স্বেচ্ছাসেবক এর কেন্দ্রীয় ও জেলার নেতাকর্মীরা।

এসময় সম্মেলনে বক্তারা বলেন, দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে আওয়ামীলীগ আর আওয়ামীলীগ এর পাাশাপাশি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সারাদেশের নেতাকর্মীরা অক্লান্ত পরিশ্রম করে উন্নয়ন কর্মকান্ডে অংশগ্রহণ করছে। এসময় বক্তারা আরো বলেন, দলের মধ্যে কোন বিভেদ নয় , নতুন নতুন নেতৃত্ব সৃষ্টি আর জনগণের কল্যাণে আগামীতেও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর নেতাকর্মীরা কাজ করে যাবে এটাই সকলের প্রত্যাশা ।

মৈত্রী/এফকেএ/এএ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *